free hit counter
‘কঠোর লকডাউন’ এর আগের রাতে বিয়ের খবর দিলেন পুতুল
বিনোদন

‘কঠোর লকডাউন’ এর আগের রাতে বিয়ের খবর দিলেন পুতুল

কঠোর লকডাউনের ঠিক আগের দিন রাতে বিয়ের পিঁড়িতে বসলেন ক্লোজআপ ওয়ান তারকা সাজিয়া সুলতানা পুতুল। বর সৈয়দ রেজা আলি। অস্ট্রেলিয়াতে তার বেড়ে ওঠা। সেখানেই ব্যাংকার হিসেবে কর্মরত আছেন তিনি। দুই পরিবারের উপস্থিতিতে ঘরোয়া আয়োজনে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে বলে জানান এই গায়িকা-লেখিকা।

মঙ্গলবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিয়ের খবরটি নিজেই জানান সংগীতশিল্পী পুতুল, সেইসঙ্গে পারিবারিক আবহে সম্পন্ন হওয়া বিয়ের দুটি ছবিও পোস্ট করেন এই শিল্পী।

পুতুল বলেন, ‘সৈয়দ রেজা আলি আমার গানবন্ধু বহু দিনের। অস্ট্রেলিয়াতে তার বেড়ে ওঠা। সেখানেই ব্যাংকার তিনি। তিনি একজন মিউজিক কম্পোজারও, দুর্দান্ত মেধাবী একজন গিটারিস্ট। তার কম্পোজিশনে সম্প্রতি বেশ কিছু গান গাওয়া হয়েছে। আমাদের গানের বহু বছরের বন্ধুত্বকে নতুন একটা মাত্রা দেয়ার কথা ভাবেন রেজার বাবা-মা। তাদের কাছ থেকে বরাবরই সীমাহীন স্নেহ ভালোবাসা পেয়েছি। আমাদের দুজনের পরিবারের বড়দের ইচ্ছা অনুসারে একেবারেই ঘরোয়াভাবে শুধুমাত্র পরিবারের সদস্যদের উপস্থিতিতে ঘন্টাখানেকের প্রস্তুতিতে বিয়ে! দেশজুড়ে লকডাউনের পূর্বক্ষণে এতোটা আকস্মিকভাবে বিয়ের মতো একটা ঘটনার জন্য একেবারেই প্রস্তুত ছিলাম না কেউ।’

তিনি আরও বলেন, ‘শুভকামনা নিজেকে এবং আমার সঙ্গী রেজাকে, বিবাহিত জীবনের দুর্গম পথ পাড়ি দেয়ার মতো বলিষ্ঠ পথিক যেনো হয়ে উঠতে পারি। সুরের বন্ধন আত্মার বন্ধনে গিয়েও যেন একই রকম সুরেলা থাকে, যেন ছন্দ না কাটে। যেনো সুর তাল লয়ের পরিমিতিতে অপূর্ব সংগীত সৃষ্টি করতে পারি সংসার নামের এই রহস্য-দুর্ভেদ্য জায়গাটায়। বন্ধু হিসেবে যেভাবে চিনতাম তাকে, সঙ্গী হিসেবেও সেই চেনাটাই যেনো সত্যি হয়।’

এর আগে, ২০১৯ সালের ২০ মার্চ কানাডা প্রবাসী আলোকচিত্রী ইসলাম নুরুলের সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হন পুতুল। মত ও আদর্শিক মিল না হওয়ায় ক’দিনের মধ্যেই দূরত্ব বাড়তে থাকে তাদের। একই বছর সেটা চূড়ান্ত রূপ নেয় বিচ্ছেদে। তবে বিষয়টি প্রকাশ্যে আসে তাদের বাগদানের দুই বছর পূর্তির কিছুক্ষণ আগে, মানে চলতি বছর ১৪ মার্চ রাত সাড়ে ১১টার দিকে।

Related posts

দুটি মামলা হচ্ছে নোবেলের বিরুদ্ধে

News Desk

জেমসের জন্য দেশেই তৈরি হলো বিশেষ গিটার

News Desk

একগুচ্ছ গান নিয়ে তরুন মুন্সী

News Desk