free hit counter
কঙ্গনার দেহরক্ষীর বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ
বিনোদন

কঙ্গনার দেহরক্ষীর বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ

বিতর্ক কিছুতেই পিছু ছাড়ছে না বলিউড অভিনেত্রী কঙ্গনার। এবার তার ব্যক্তিগত দেহরক্ষী কুমার হেগড়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে। মুম্বাইয়ের এক বিউটিশিয়ান এমনই অভিযোগ এনেছেন।

সূত্রের খবর, সম্প্রতি কুমারের বিরুদ্ধে মুম্বাইয়ের ডিএন নগর থানায় একটি এফআইআর দায়ের করা হয়েছে। ওই নারীর দাবি তাকে বিয়ের প্রতিশ্রুতিও দিয়েছিলেন কুমার হেগড়ে। কিছুদিন সম্পর্কে থাকার পর কর্ণাটকে চলে যান যুবক, শহরের বাইরে যাওয়ার সময় মহিলার কাছ থেকে ৫০ হাজার টাকাও ধার নেন।

সম্প্রতি প্রকাশিত একটি প্রতিবেদন থেকে জানা যায়, কুমারের সঙ্গে ওই নারীর পরিচয় আট বছর আগে। গত বছর নির্যাতিতাকে বিয়ের প্রস্তাব দেন তিনি। লিভ ইন সম্পর্কে থাকতে শুরু করেন দুজনে। একাধিকবার তার ফ্ল্যাটে এসে নির্যাতিতার সঙ্গে শারীরিক সম্পর্কে আবদ্ধ হন কুমার, এমনই অভিযোগ উঠে এসেছে। গত ২ এপ্রিল পঞ্চাশ হাজার টাকাও নিয়েছিলেন কুমার। পরে তিনি কর্ণাটক চলে যান। পরে কুমারের মায়ের কাছ থেকে তিনি জানতে পারেন যে কুমার অন্য একজনকে বিয়ে করে তার সঙ্গেই থাকছেন।

কুমারের বিরুদ্ধে মুম্বাই পুলিশ ৩৭সি৬ ধারা অনুযায়ী, ৩ ৩৭৭ ধারা অনুযায়ী এবং আইপিসির ৪২০ ধারা অনুযায়ী মামলা করেছে।

এর আগে কঙ্গনার প্রাক্তন হেয়ারস্টাইলিস্ট অলিস্টার ডিজিওর বিরুদ্ধে এক নাবালিকাকে যৌন নির্যাতনের অভিযোগে উঠেছিল, গ্রেপ্তার করা হয়েছিল তাকেও। যদিও এ বিষয়ে এখনও মুখ খোলেননি কঙ্গনা। তবে তিনি একাধিকবার বডিগার্ডের সঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন এবং বারবার উল্লেখ করতেন যে কুমার তার পরিবারের মতো।

Related posts

কঙ্গনার বিরুদ্ধে এফআইআর দায়ের

News Desk

৯ বছরে পা দিল ভিকি ডোনার

News Desk

সারাকে নিয়ে রিয়ার চাঞ্চল্যকর বক্তব্যে তোলপাড় বলিউড

News Desk