free hit counter
কঙ্গনার গানে নাচলেন করণ
বিনোদন

কঙ্গনার গানে নাচলেন করণ

এসব রঙ্গ দেখলে সত্যি বিচিত্র লাগে পৃথিবী । ভাবছেন কী এমন রঙ্গ তাই তো! বাংলায় প্রবাদ আছে ‘জলে ভাসে শিলা’। এ রকমই এক বিরল ঘটনার সাক্ষী হলো তামাম বি টাউন। হবে নাই বা কেন, সাপে-নেউলে সম্পর্ক যাদের তাদের মধ্যে একজনকে যদি আরেকজনের ছবির গানে নাচতে দেখা যায় তাহলে দর্শকবৃন্দ অবাক হবে বৈ কি!

আমরা কথা বলছি বলিউডের প্রথম সারির প্রযোজক-পরিচালক করণ জোহর ও টুইট এবং বিতর্ক কুইন কঙ্গনা রানাওয়াতকে নিয়ে। বলিমহলে গুঞ্জন শোনা যাচ্ছে দুজনের সম্পর্কের তিক্ততা নাকি অনেকটাই কমে যাচ্ছে। অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত বারণ বারণ কে নিশানা করে নানা রকম কটূক্তি করেছেন। স্বজনপোষণের একচ্ছত্র পতাকাধারী বলে করণ জোহারের শো ‘কফি উইথ করণ’ এই তাকে সরাসরি এ কথা বলেছেন তিনি।

তার এই অভিযোগ দেখে রীতিমতো হতবাক হয়ে গিয়েছিল করণ জোহর এবং কঙ্গনা রানাওয়াত এর পাশেই বসে থাকা সইফ আলী খান। কিন্তু তাতেও ‘কুছ পরোয়া নেহি’ বলে নিজের বক্তব্যে অনড় থেকে ছিলেন কঙ্গনা রানাওয়াত। সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর কঙ্গনা প্রথমে নিশানা করে বলেছিলেন সুশান্তের মৃত্যুর জন্য এবং তাঁকে বলিউডে কোণঠাসা করে দেওয়ার জন্য করণ-ই দায়ী। অনেক নন ট্যালেন্টেড কিন্তু বলিউড ফ্যামিলি থেকে আসা স্টাফ কিডদেরই নাকি ছবিতে সুযোগ দেন করন।

তবে এবার কঙ্গনা রানাওয়াত এর আসন্ন ছবি থালাইভির একটি গানেই আপন মনের সুখে নাচতে দেখা গিয়েছে পরিচালককে । তা দেখে রীতিমতো থ দর্শকেরা। তবে, আসল ঘটনা হলো,কঙ্গনার ছবির তালে না বরং করণের পুরনো কোনও নাচের ভিডিয়োর সঙ্গেই জুড়ে দেওয়া হয়েছে কঙ্গনার নতুন ছবির ‘চলি চলি’ গানটি। আর এটা পুরোটাই এডিটের কারচুপি। যা কঙ্গনার একজন অনুরাগী শেয়ার করেছেন কঙ্গনার টুইটারে। এই ভিডিওটি শেয়ার করে কঙ্গনা উপরে ক্যাপশন দিলেন ‘এখন অব্দি দেখা সেরা ভিডিও’। এইভাবেই নিজের আসন্ন ছবির গানের প্রচার চালিয়ে যাচ্ছেন কঙ্গনা।

সূত্র: কলকাতা২৪x৭

Related posts

এবার হলিউডের সিনেমায় জ্যাকি

News Desk

‘রাধে’র সমালোচনায় সালমানের বাবা

News Desk

৯ বছরে পা দিল ভিকি ডোনার

News Desk