free hit counter
ওয়াসিমকে দাফন করা হবে রাজধানীর বনানী কবরস্থানে
বিনোদন

ওয়াসিমকে দাফন করা হবে রাজধানীর বনানী কবরস্থানে

বাংলা সিনেমার সোনালি দিনের নায়ক ওয়াসিম মারা গেছেন। শনিবার দিবাগত রাত ১২টার দিকে রাজধানীর শাহাবদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার মৃত্যুকালে বয়স হয়েছিলো ৭৪।

ঢাকাই সিনেমার শক্তিমান অভিনেতা ওয়াসিমকে দাফন করা হবে রাজধানীর বনানী কবরস্থানে।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, ওয়াসিম ভাইকে এখন গোসল করানো হচ্ছে। এরপর তার মরদেহ ফ্রিজিং গাড়িতে রাখা হবে। রোববার (১৮ এপ্রিল) জোহর নামাজের পরে গুলশান আজাদ মসজিদে তার প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। এরপর বনানী কবরস্থানে দ্বিতীয় জানাযা শেষে সেখানেই দাফন করা হবে।

এর আগে শনিবার (১৭ এপ্রিল) ১২ টা ৩০ মিনিটে রাজধানীর শাহাবুদ্দিন মেডিকেল কলেজ ও হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর।

জানা যায়, বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন বরেণ্য এই অভিনেতা। ব্রেন, নার্ভ ও হার্টের সমস্যায় ভুগছিলেন ওয়াসিম। তার উন্নত চিকিৎসার প্রয়োজন ছিল। কিন্তু করোনা প্রকোপের কারণে আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ থাকায় তাকে উন্নত চিকিৎসার জন‌্য বিদেশে নিয়ে যেতে পারছিলেন না পরিবার।

সপ্তাহ খানেক আগে ওয়াসিমের জন্য দোয়া চেয়ে ফেসবুকে জায়েদ খান লিখেছিলেন, ‘রাজকীয় ছবি মানেই ওয়াসিম ভাই। অনেক ছবি সুপারহিট দিয়েছেন তিনি। কিছুদিন ধরে অনেক অসুস্থ, হাঁটতে পারছেন না। বিছানাতে শুয়েই কাটছে সময়। সবার কাছে দোয়া চাচ্ছি ওয়াসিম ভাইয়ের জন্য।’

সহকারী পরিচালক হিসেবে যাত্রা শুরু করলেও এক সময় বাণিজ্যিক-অ্যাকশনের পাশাপাশি ফোক-ফ্যান্টাসি সিনেমায় শীর্ষ নায়কের স্থানটি নিজের দখলে নেন ওয়াসিম। তবে মৃত্যুর বেশ কয়েকবছর আগে থেকেই সিনেমা থেকে দূরে ছিলেন তিনি।

Related posts

করোনামুক্ত হয়ে বাসায় ফিরলেন আলমগীর

News Desk

বিয়ের সাজে চমকে দিলেন দিঘী

News Desk

করোনায় আক্রান্ত কবরী, শারীরিক জটিলতায় হাসপাতালে ভর্তি

News Desk