‘ওয়েলকাম ৩’ থেকে বাদ পড়ার আক্ষেপে যা বললেন নানা পাটেকর
বিনোদন

‘ওয়েলকাম ৩’ থেকে বাদ পড়ার আক্ষেপে যা বললেন নানা পাটেকর

বলিউডের জনপ্রিয় কমেডি ফ্র্যাঞ্চাইজি ‘ওয়েলকাম’-এর তৃতীয় কিস্তি আসতে যাচ্ছে। গত শনিবার জন্মদিন উপলক্ষে অনুরাগীদের ‘ওয়েলকাম-৩’-এর টিজার উপহার দিয়েছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’ শিরোনামের সিনেমাটিতে আগের প্রায় সব অভিনেতা থাকলেও সিনেমাটি থেকে এবার বাদ পড়েছেন উদয় শেঠি চরিত্রে অভিনয় করা অভিনেতা নানা পাটেকর।

‘ওয়েলকাম’ ও ‘ওয়েলকাম-২’ সিনেমায় জনপ্রিয় চরিত্র উদয় শেঠির ভূমিকায় দেখা গিয়েছিল নানা পাটেকরকে। কিন্তু পরপর দুটি ছবিতে জনপ্রিয়তা পাওয়ার পরও কেন তিনি নেই? এবার সে বিষয়েই মুখ খুললেন অভিনেতা নানা পাটেকর। বিবেক অগ্নিহোত্রী পরিচালিত ‘দ্য ভ্যাকসিন ওয়ার’ সিনেমার ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে কথা বলেন তিনি।

নানা পাটেকর বলেন, ‘আমি “ওয়েলকাম-৩”-এর অংশ নই। হয়তো নির্মাতারা মনে করেছেন আমি বুড়ো হয়ে গেছি।’

‘ওয়েলকাম’ ও ‘ওয়েলকাম-২’ সিনেমায় উদয় শেঠির চরিত্রে দেখা গিয়েছিল নানা পাটেকরকে। ছবি: সংগৃহীত নির্মাতা বিবেক অগ্নিহোত্রীর সিনেমার মাধ্যমে আবারও বড় পর্দায় ফিরছেন নানা পাটেকর। নির্মাতা বিবেক অগ্নিহোত্রীর সঙ্গে কাজের অভিজ্ঞতার প্রশ্নেও ‘ওয়েলকাম-৩’ থেকে বাদ পড়ার আক্ষেপ প্রকাশ করেছেন তিনি। তাঁর কথায়, ‘বিবেক হয়তো মনে করেছেন আমি এতটাও বুড়ো হইনি, তাই উনি আমাকে সিনেমায় কাস্ট করেছেন। এটা খুবই সহজ বিষয়।’

এ ছাড়া ‘দ্য ভ্যাকসিন ওয়ার’ সিনেমার মাধ্যমে প্রত্যাবর্তন নিয়ে মুখ খোলেন নানা পাটেকর। নানা বলেন, ‘ইন্ডাস্ট্রির দরজা আমার জন্য কখনোই বন্ধ ছিল না। শিল্প কখনো নিজের দরজা বন্ধ করে না। আপনি যদি ভালো কাজ করতে চান, তবে তারা আপনার কাছে ঠিকই আসবে। কোনো চরিত্রের জন্য আপনাকে জিজ্ঞেস করবে, আপনি কি এটা করতে চান? আপনি সেটা করতে চান বা চান না, সেটা আপনার সিদ্ধান্ত। তবে আমি সব সময়ই মনে করি, এটাই আমার কাছে প্রথম কিংবা শেষ সুযোগ। তাই আমার মন-প্রাণ দিয়ে কাজ করা উচিত। এখানে সবাই কাজ পায়, তবে আপনি কোনটা করবেন, কোনটা করবেন না, সেটা আপনার ওপর নির্ভর করে।’

প্রসঙ্গত, ‘দ্য ভ্যাকসিন ওয়ার’ ছবিতে নানা পাটেকর ছাড়াও রয়েছেন অনুপম খের, রাইমা সেন, সপ্তমী গৌড়া ও পল্লবী জোশী। ছবি মুক্তি পাবে আগামী ২৮ সেপ্টেম্বর।

Source link

Related posts

ইসলাম আমাকে মানসিক শান্তি দিয়েছে: এ আর রহমান

News Desk

বুবলীকে ইঙ্গিত করে যা বললেন অপু বিশ্বাস

News Desk

ঐন্দ্রিলার মৃত্যুতে দুই বাংলায় শোকের ছায়া

News Desk

Leave a Comment