Image default
বিনোদন

ওই মুহূর্তে ভিকিকে ঘৃণা করেছি: ক্যাটরিনা

গেলো বছরের ডিসেম্বরে বিয়ে করেছেন বলিউড তারকা ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। এর আগে তারা কয়েক বছর লুকিয়ে প্রেম করেছেন। ওই সময়টাতে শুধু প্রেমালাপ নয়, কাজের কথাও বলতেন। একে-অপরের সঙ্গে কাজ নিয়ে আলোচনা করতেন। এই অভ্যাস বিয়ের পরও জারি রেখেছেন ভিক্যাট।

বিয়ের পর ক্যাটরিনা উপলব্ধি করেছেন, তার স্বামী আসলে কতটা পাকা অভিনেতা। কোনও কাজের পূর্বে খুব একটা অনুশীলন করার প্রয়োজন পড়ে না তার। অভিনয় যেন তার রক্তে মিশে আছে। ভিকির এই অনায়াসে কাজ করে ফেলার ক্ষমতা দেখে বিস্মিত অভিনেত্রী।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে ক্যাটরিনার কাছে জানতে চাওয়া হয়, ভিকির কাজ করার ধরনে কোন জিনিসটি বেশি ভালো লাগে? জবাবে এই গ্ল্যামার গার্ল বলেন, ‘ভিকির সবচেয়ে ভালো দিক হলো, ও নিজেকে কখনও সিরিয়াসলি নেয় না এবং ওর কাজের প্রক্রিয়া একদম চেষ্টাহীন। কোনও জোর চেষ্টা নেই, মানসিক চাপ নেই।’

একটি কাজের উদাহরণ টেনে আনেন ক্যাট। খ্যাতিমান নির্মাতা শ্রীরাম রাঘবনের পরিচালনায় নতুন সিনেমা ‘মেরি ক্রিসমাস’; যেখানে তার বিপরীতে দক্ষিণের জনপ্রিয় অভিনেতা বিজয় সেথুপতি। এই সিনেমার একটি দৃশ্যের জন্য অনুশীলন করছিলেন ক্যাটরিনা। তখন তাকে সহযোগিতা করতে চান ভিকি।

ঘটনার বর্ণনা দিয়ে ক্যাটরিনা বললেন, ‘শ্রীরাম রাতে ওই দৃশ্য পরিবর্তন করেন, আবার সকালেই সেটার শুটিং। এটা তিন পাতার দৃশ্য এবং অনেক বড় সংলাপ ছিলো। আমি অনুশীলন করছিলাম, তখন ও (ভিকি) আমাকে বলে, “আমি কি বিজয় সেথুপতির অংশটা করবো?’ ও চিত্রনাট্যের পাতাগুলো দু’বার পড়লো এবং রেখে দিলো। আমি ওকে বললাম, ‘আমাদের অবশ্যই অনুশীলন করতে হবে’; তখন ওর জবাব ‘হ্যাঁ হ্যাঁ, আমি প্রস্তুত।’ অনুশীলনের সময় ও একটা ভুলও করলো না! ওই মুহূর্তে আমি ওকে ঘৃণা করেছি। সংলাপ, চিত্রনাট্য কিংবা পর্দায় যা দেখা যায়, এসবের সঙ্গে ওর দারুণ স্বাচ্ছন্দ্য আছে।”

উল্লেখ্য, গেলো বছরের ৯ ডিসেম্বর ভিকির সঙ্গে ক্যাটরিনার বিয়ে হয়। এরপরই তিনি ‘মেরি ক্রিসমাস’ সিনেমার কাজ শুরু করেন।

এদিকে আগামী ৪ নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে ক্যাটের নতুন সিনেমা ‘ফোন ভূত’। এতে তার সহশিল্পী হিসেবে আছেন ইশান খাট্টার ও সিদ্ধান্ত চতুর্বেদী। গুরমিত সিং নির্মিত সিনেমাটি হরর-কমেডি ধাঁচের।

Related posts

সাংহাইতে কামার আহমাদ সাইমনের ‘শিকলবাহা’ সিনেমার প্রিমিয়ার

News Desk

শামীম হাসানের মতো অনাকাঙ্ক্ষিত ঘটনার পুনরাবৃত্তি চায় না প্রোডাকশন ম্যানেজার অ্যাসোসিয়েশন

News Desk

বলিউডে মুসলিম অভিনেতারা বৈষম্যের শিকার কিনা, প্রশ্ন নাসিরুদ্দিনের

News Desk

Leave a Comment