free hit counter
এ ঘটনা আমরা তলা পর্যন্ত বুঝতে চাই: জয়া আহসান
বিনোদন

এ ঘটনা আমরা তলা পর্যন্ত বুঝতে চাই: জয়া আহসান

চিত্রনায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার ঘটনায় তার পাশে দাঁড়িাচ্ছেন শোবিজ তারকারা। তার সঙ্গে ঘটে যাওয়া চাঞ্চল্যকর এই ঘটনার বিচার চেয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সরব হয়েছেন তারকাদের অনেকেই। দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানও দাঁড়িয়েছেন পরীর।

১৪ জুন (সোমবার) দুপুরে নিজের ফেসবুক পেজে এক পোস্টের মাধ্যমে পরীর প্রতি নির্যাতনের বিচার চান দুই বালার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।

জয়া লেখেন, ‘পরীমণির খবরটি শোনার পর থেকে বেদনা ও ধিক্কারে মনটা ভরে উঠেছে। আমি কষ্ট পাচ্ছি মানুষ হিসেবে, মেয়ে হিসেবে, অভিনয়–জগতের একজন সদস্য হিসেবে।’

একবিংশ শতকের অনেকটা পথ পার হয়ে এসে এখনও মেয়েদের এমন লাঞ্ছনা দেখতে হবে? কোনো মানুষ, কোনো মেয়ের সঙ্গে এমন আচরণ করার মন-মানসিকতা বা দুঃসাহস কোত্থেকে আসে? যে চলচ্চিত্র শিল্পকে রক্তে–ঘামে আমরা তিল তিল করে গড়ে তুলছি, তা এতই নাজুক, এতই খেলো?’ যোগ করেন তিনি।

জয়া আরও লিখেছেন, ‘এ ঘটনা আমরা তলা পর্যন্ত বুঝতে চাই। আমরা দেখতে চাই, এমন দুর্বৃত্তপনার বিচার হয়েছে। দেখতে চাই, কোনো মেয়ে– তা সে যে-ই হোক– তার সঙ্গে এমন আচরণের অবসান হয়েছে।’

এদিকে, পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে সোমবার (১৪ জুন) সকালে অভিযুক্ত ব্যবসায়ী নাছির উদ্দিন মাহমুদসহ ছয়জনকে আসামি করে সাভার থানায় মামলা দায়ের করেন পরীমণি। তারই প্রেক্ষিতে সোমবার (১৪ জুন) বিকেল ৩টার দিকে উত্তরা ১ নম্বর সেক্টরের ১২ নম্বর রোডে নাসির উদ্দিনের বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের গুলশান বিভাগ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছে।

এর আগে রোববার (১৩ জুন) রাত সাড়ে ১০টার দিকে বনানীর নিজ বাসায় সংবাদ সম্মেলন করে ব্যবসায়ী নাছির উদ্দিন মাহমদু বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ করেন অভিনেত্রী পরীমণি।

Related posts

পরীমনি ষড়যন্ত্রের শিকার, জামিন আবেদনে আইনজীবী

News Desk

১৪ বছর পর একসঙ্গে ইমন-অপু

News Desk

মুক্তির অনিশ্চয়তা নিয়েই চলছে শ্যুটিং

News Desk