free hit counter
এভারগ্রিন অনিল কাপুরের দিকে প্রশ্ন ছুঁড়ে দিলেন ছেলে হর্ষবর্ধন
বিনোদন

এভারগ্রিন অনিল কাপুরের দিকে প্রশ্ন ছুঁড়ে দিলেন ছেলে হর্ষবর্ধন

করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে সারা দেশে। সংক্রমণের সংখ্যা দিনে দিনে বেড়েই চলেছে। ইতিমধ্যে বলিউডের একাধিক তারকা করোনা আক্রান্ত হয়েছেন। মহারাষ্ট্র সরকার ১৪৪ ধারা জারি জারি করেছেন। এছাড়াও ঘোষণা করেছেন নাইট কার্ফু। এরই মাঝে বলিউডের এভারগ্রিন তারকা অনিল কাপুর নিয়ে নিলেন তার করোনার ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ। বলিউডে অনিল চিরকুমার নামেই পরিচিত। বডি কিংবা গ্ল্যামার কোন কিছুতেই ছাপ ফেলেনি তার বয়স।

আশি নব্বইয়ের দশকে বলিউড মাতিয়ে রাখলেও এখনও কোন অংশে কম নয় এই এভারগ্রিন অভিনেতা। ৬৪ বছরের অনিলকে দেখে জ্বলেন এখনকার তারকারা। গ্ল্যামারে তাকে টেক্কা দিতে রীতিমত বেগ পেতে হয় তরুণ তারকাদের।

দুদিন আগে কোভিড ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নেওয়ার পর সোশ্যাল মিডিয়ায় সেই ছবি তিনি নিজেই পোষ্ট করেছেন। লিখেছেন, ‘ডান উইথ দ্য সেকেন্ড ডোজ’। খুব আনন্দের সঙ্গেই জানিয়েছেন অভিনেতা তার করোনার দ্বিতীয় ডোজ গ্রহণের কথা। এদিন চিরকুমার বাবার কাছে প্রশ্ন ছুঁড়ে দিলেন ছেলে হর্ষবর্ধন। ছবিতে ছেলে সবার প্রথম কমেন্ট করে লিখেছেন, ‘এটা কি করে হয়? ৪৫ বছরের নীচে যারা ভ্যাকসিন নেবে তাদের তো ১লা মে অবধি অপেক্ষা করতে হবে’। ছেলের এমন প্রশ্নে বেশ জমিয়ে উত্তর দিলেন অভিনেতা। তিনি উত্তরে লিখেছেন, ‘তারা আমার আধার কার্ডের জন্ম তারিখ দেখেনি। যদি দেখত তাহলে আমায় ১লা মে’র পরেই আসতে বলতো ভ্যাকসিন নিতে আসার জন্যে’।

সম্প্রতিই ভারত সরকার ঘোষণা করেছেন ১৮ বছরের উর্দ্ধে যে কেউ করোনা ভ্যাকসিন গ্রহণ করতে পারবেন। আর সেই নিয়েই একটু ছেলের সঙ্গে মজার ছলে ঠাট্টা করলেন অনিল। অভিনেতার এই উত্তরে সোশ্যাল মিডিয়ায় হাসির রোল উঠেছে। অনিলের করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নেওয়ার এই ছবিতে তার অনুগামিদের পাশাপাশি বলিউডের তার শুভাকাঙ্ক্ষীরাও শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছেন সে তালিকায় রয়েছে রাকেশ রোশন, নিতু সিং, অপুর্ব মেহতা, ইশান খাট্টার প্রমুখ। অনিলের বড় মেয়ে রেহা কাপুরও বাবার জন্যে কমেন্ট করেছেন ‘ইয়েস’।

Related posts

করোনায় আক্রান্ত হলেন বলিউডের নায়িকা কঙ্গনা রানাউত

News Desk

ব্রাজিলে করোনায় ৫ লাখের বেশি মৃত্যু

News Desk

করোনার ভারতীয় নতুন ধরন নিয়ে ইউরোপে সতর্কতা

News Desk