free hit counter
এবার বনেদি পরিবারের গৃহবধূ পরীমনি
বিনোদন

এবার বনেদি পরিবারের গৃহবধূ পরীমনি

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমনি। নির্মাতা চয়নিকা চৌধুরীর পরিচালনায় ‘বিশ্ব সুন্দরী’ সিনেমা দিয়ে তিনি বেশ আলোচিত হয়েছেন। তার চরিত্র ও অভিনয়ের প্রশংসা করেছেন ভক্ত-অনুরাগীরা। সিয়ামের বিপরীতে ছবিটির কিছু গানও মুগ্ধ ছড়িয়েছে বেশ।

সেই পরিচালকের সঙ্গে আবারও কাজ করতে যাচ্ছেন পরী। নতুন এ সিনেমায় বনেদি এক হিন্দু পরিবারের গৃহবধূর চরিত্রে দেখা যাবে তাকে। চরিত্রটির নাম অর্পিতা।

পরীমনি সম্প্রতি ‘অন্তরালে’ শিরোনামের একটি ওয়েব ফিল্মে চুক্তিবদ্ধ হয়েছেন। সেখানেই তাকে এ চরিত্রে দেখা যাবে। এর গল্প ও চিত্রনাট্য লিখেছেন পান্থ শাহরিয়ার।

ওয়েব ফিল্মটির গল্প নিয়ে চয়নিকা বলেন, অর্পিতার স্বামী ব্যবসায়ী। তাদের ভালোবাসার মধ্যে একটা রহস্যময় খুন যুক্ত হয়ে যায়। মার্ডার মানেই যে দৌড়ে মারপিট করে খুন, তা নয়। যদি মিডল ক্লাস জীবনে একটি খুন ঢুকে যায়, তাহলে জীবনটা কেমন হয়ে যায়, সেটাও উঠে আসবে।

জানা গেছে, ব্ল্যাক অ্যান্ড হোয়াইটের প্রযোজনায় ‘অন্তরালে’র শুটিং শুরু হতে পারে চলতি মাসের শেষে। তবে সেটা নির্ভর করছে দেশের করোনা পরিস্থিতির ওপর।

প্রসঙ্গত, পরীমনি অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘স্ফুলিঙ্গ’। মুক্তির অপেক্ষায় আছে তার ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ শিরোনামের একটি সিনেমা। এছাড়া নির্মাণাধীন আছে ‘প্রীতিলতা’, ‘বায়োপিক’, ‘মুখোশ’ নামের সিনেমাগুলো।

Related posts

ওয়েব সিরিজে চমক নিয়ে আসছেন নাঈম

News Desk

সেদিন পরীমণিকে হাসপাতালে নিয়ে যায় পুলিশ

News Desk

ছাড়পত্র পেল আগামীকাল

News Desk