Image default
বিনোদন

এবার পূর্ণদৈর্ঘ্য সিনেমা পরিচালনায় শ্রীলেখা

স্বল্পদৈর্ঘ্য সিনেমা ‘বিটার হাফ’ দিয়ে পরিচালনায় অভিষেক হয় শ্রীলেখা মিত্রের। আরও এক ধাপ এগিয়ে গেলেন তিনি। এবার পূর্ণদৈর্ঘ্য সিনেমা নিয়ে হাজির হতে যাচ্ছেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। সেই খবর নিজেই সামাজিক মাধ্যমে সম্প্রতি জানিয়েছেন।

এক বয়ষ্ক নারীর গল্প নিয়েই তৈরি হবে শ্রীলেখার দ্বিতীয় সিনেমা। যেখানে মায়ের ভূমিকায় অভিনয় করবেন তার ছোট পিসি তাপতী দাস। যার মেয়ের ভূমিকায় থাকবেন অমৃতা চট্টোপাধ্যায়।

সিনেমার কাহিনি শুনেই পছন্দ হয়েছিল তাপতী দাসের। তাই প্রস্তাব পেতেই সম্মতি জানিয়েছেন। অভিনয়ের অভিজ্ঞতাই নেই তার। গ্রুমিং সেশন করেই ছোট পিসিকে ক্যামেরার সামনে দাঁড় করাবেন পরিচালক শ্রীলেখা।

এক সাক্ষাৎকারে এই প্রসঙ্গে বলেন, ‘ছোট পিসির অভিনয়ের অভিজ্ঞতা নেই ঠিকই কিন্তু বাস্তব জীবনের অভিজ্ঞতা রয়েছে। তার এবং বাবার জীবনের একাকীত্ব থেকেই নতুন সিনেমার গল্প লেখার অনুপ্রেরণা পেয়েছি। আর এই কাহিনি আমি সকলের সামনে তুলে ধরতে চাই।’

শ্রীলেখার নতুন সিনেমার নাম এখনও ঠিক হয়নি। আগে প্রি প্রোডাকশনের কাজ গুছিয়ে তারপর শুটিং শুরু হবে। এতে আরও কয়েকজন চেনা মুখ দেখা যেতে পারে। কিন্তু সেই নাম এখনও জানাতে চাননি তিনি।

উল্লেখ্য, তিক্ত দাম্পত্য সম্পর্কের গল্প নির্মিত হয়েছিল শ্রীলেখার ‘বিটার হাফ’। পরিচালনার পাশাপাশি অভিনয়ও করছেন তিনি। সাইকোলজিক্যাল থ্রিলার এই সিনেমায় আরও রয়েছেন ভরত কল, চান্দ্রি মুখোপাধ্যায় প্রমু্খ।

Related posts

আবারো লাইফ সাপোর্টে কবরী

News Desk

পরপর তিনবার বিচারক পূর্ণিমা

News Desk

22 অক্টোবর থেকে অনলাইনে “বিজ্ঞান চলচ্চিত্র উৎসব” শুরু হচ্ছে

News Desk

Leave a Comment