free hit counter
এবার ধ্বংসের দিকে কার্তিকের ক্যারিয়ার
বিনোদন

এবার ধ্বংসের দিকে কার্তিকের ক্যারিয়ার

ইন্ডাস্ট্রির বাইরে থেকে এসে বলিউডে জনপ্রিয়তা পাওয়া বেশ কঠিন। যদি কেউ সেই পর্যন্ত পৌঁছেও যায়, তাকে সিনিয়রদের সঙ্গে বেশ হিসেব করেই সম্পর্ক ঠিক রাখতে হয়। তা না হলে ক্যারিয়ারের যতই ভালো অবস্থান থাকুক, ছিটকে পড়তে তার বেশি সময় লাগবে না।

এমনটাই হয়তো ঘটতে যাচ্ছে কার্তিক আরিয়ানের সঙ্গে। বর্তমান বলিউডের তুমুল জনপ্রিয় অভিনেতা তিনি। পারিশ্রমিক নেওয়ার দিক থেকেও রেকর্ড গড়েছেন। ক্যারিয়ারের এমন শীর্ষ সময়ে কিছুদিন আগেই বাদ পড়েছিলেন করণ জোহরের সিনেমা থেকে।

এর কয়েকদিন পর শাহরুখের প্রযোজনা সংস্থা ‘রেড চিলিজ’ থেকে বাদ দেওয়া হয় কার্তিক আরিয়ানকে। তাদের ‘ফ্রেডি’ শিরোনামে সিনেমায় প্রথমবার ক্যাটরিনার সঙ্গে জুটি বাঁধার কথা ছিল তার। যেটির পরিচালক অজয় বহেল।

জানা যায়, চিত্রনাট্য শুনে হ্যাঁ বলার পরেও বেশ কিছু পরিবর্তন করতে চেয়েছিলেন কার্তিক। এই কারণেই নাকি সরে যেতে হলো তাকে। আর ২ কোটি টাকার‌ ‘সাইনিং অ্যামাউন্ট’ও রেড চিলিজকে ফিরিয়ে দিয়েছেন অভিনেতা।

এই ঘটনার রেশ না কাটতে আবারও কার্তিককে বাদ পড়তে হলো নতুন এক সিনেমা থেকে। যেটির পরিচালক আনন্দ এল রাই। জানা যাচ্ছে, তার জায়গায় অভিনয় করবেন আয়ুষ্মান খুরানা।

গ্যাংস্টার ঘরানার সিনেমাটির জন্য আনন্দের সঙ্গে কথাবার্তা প্রায় চূড়ান্ত করেছিলেন কার্তিক। কিন্তু চুক্তিপত্রে স্বাক্ষর করার ঠিক আগেই বাদ পড়লেন তিনি। পরিচালক জানান, ‘যেকোনও সিনেমা বানানোর আগে অভিনেতারা বারবার দেখা করেন। কিন্তু পরিস্থিতি পর্যালোচনা করে সিদ্ধান্ত নিতে হয়। অ্যাপ্রোচ করা মানেই স্বাক্ষর করা নয়।

Related posts

চুক্তিভঙ্গের অভিযোগে রাজ-শিল্পাকে ৩ লাখ টাকা জরিমানা

News Desk

নতুন অ্যালবাম নিয়ে আসছেন হিমেশ

News Desk

রাশমিকা মান্দানা এর দ্বিতীয় বলিউডের ছবিতে বাবার ভূমিকায় দেখা যাবে অমিতাভ বচ্চনকে

News Desk