free hit counter
বিনোদন

এবার ঘরে বসেই দেখুন ‘কেজিএফ: চ্যাপ্টার টু’

প্রেক্ষাগৃহে আকাশচুম্বী সাফল্যের পর এবার ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেল ‘কেজিএফ: চ্যাপ্টার টু’। ফলে ঘরে বসেই ব্লকবাস্টার সিনেমাটি উপভোগ করতে পারবেন দর্শক। 

ইন্ডিয়া টুডের প্রতিবেদনে জানা যায়, আজ শুক্রবার (৩ জুন) থেকে অ্যামাজন প্রাইম ভিডিয়োতে ‘কেজিএফ: চ্যাপ্টার টু’-এর স্ট্রিমিং শুরু হলো। সিনেমাটি কন্নড়, হিন্দি, তামিল, তেলুগু ও মালয়ালম ভাষায় দেখতে পাবেন দর্শক। ভারতসহ ২৪০ দেশ ও অঞ্চলে ঘরে বসে দেখতে পারবেন অ্যামাজন প্রাইমের সদস্যরা। 

‘কেজিএফ: চ্যাপ্টার টু’ সিনেমায় ইয়াশ ওরফে রকি ভাই মুখোমুখি হন সঞ্জয় দত্ত ওরফে আধীরার। প্রশান্ত নীলের পরিচালনায় ছবিতে আরও রয়েছেন রাভিনা ট্যান্ডন, প্রকাশ রাজ ও শ্রীনিধি শেঠির মতো অভিনয়শিল্পীরা। 

‘কেজিএফ: চ্যাপ্টার টু’ বিশ্বব্যাপী আয় করেছে ১২৪০ কোটি রুপির বেশি। ছবি: টুইটার গত ১৪ এপ্রিল মুক্তি পায় ভারতের কন্নড় ইন্ডাস্ট্রির সিনেমা ‘কেজিএফ’-এর দ্বিতীয় কিস্তি ‘কেজিএফ: চ্যাপ্টার টু’। বিশ্বব্যাপী তেলুগু, হিন্দি, তামিল, মালয়ালম ও কন্নড় ভাষায় ১০ হাজার স্ক্রিনে মুক্তি পায় প্রশান্ত নীল পরিচালিত ‘কেজিএফ: চ্যাপ্টার টু’; শুধু ভারতেই ৬ হাজার স্ক্রিনে মুক্তি পেয়েছে ছবিটি। মুক্তির ৫০ দিনে সিনেমাটি বিশ্বব্যাপী আয় করেছে ১২৪০ কোটি রুপির বেশি। ১০০ কোটি রুপি বাজেটের এই সিনেমা প্রযোজনা করেছেন বিজয় কিরাগান্দুর। 

এর আগে আমির খান অভিনীত ‘দঙ্গল’ এবং এস এস রাজামৌলি পরিচালিত ও প্রভাস অভিনীত ‘বাহুবলি: দ্য কনক্লুসন’ সিনেমা ১২০০ কোটির ক্লাবে প্রবেশ করে।

Source link