free hit counter
বিনোদন

এবার কাহিনিকার পরীমণি

নায়ক-নায়িকারা শুধু ক্যামেরার সামনেই তাদের দ্যুতি ছড়ান না, পেছনেও অনেকে মেধার বহিঃপ্রকাশ ঘটান। এটা বিশ্বজোড়া তারকাদের বেলাতেই ঘটে। যদিও ঢালিউডের ক্ষেত্রে সেটির সংখ্যা খুব বেশি নয়; হাতেগোনা মাত্র কয়েকজন সেই স্বাক্ষর রেখেছেন।

এবার সেই ধারাবাহিকতায় কাহিনিকার হিসেবে চমক দেখাতে যাচ্ছেন নায়িকা পরীমণি। তার কাহিনি অবলম্বনে বড় একটি নির্মাণের ঘোষণা আসছে জন্মদিনের (২৪ অক্টোবর) বিশেষ উপহার হিসেবে।

নিশ্চিত হওয়া গেছে, পরীর কাহিনি ধরে ‘নতুন জন্মের গল্প’ নামের এই প্রজেক্টটির চিত্রনাট্য ও নির্মাণে আছেন রুদ্র হক।

নির্মাতা বাংলা ট্রিবিউনকে বলেন, ‘এটা আসলে পরীমণির জন্মদিনে সবার জন্য বিশেষ চমক হিসেবে থাক। কালই (২৪ অক্টোবর) আমরা এটা সম্পর্কে বিস্তারিত জানাবো। আমরা চাই না জন্মদিনের আগে চমকটি নষ্ট হোক।

এবার কাহিনিকার পরীমণি
এদিকে ‘নতুন জন্মের গল্প’ আসলে নাটক, সিনেমা নাকি ডকুমেন্টারি; সেটি এখনই নিশ্চিত করতে চাইছেন না কাহিনিকার ও নির্মাতা। তবে ধারণা করা হচ্ছে, এটি বায়োগ্রাফি ঘরানার কিছুই হবে। যেখানে উঠে আসবে রাজ-পরী ও রাজ্যর প্রেমময় গল্প।

সম্প্রতি ঢালিউডে কাহিনিকার হিসেবে যুক্ত হয়ে চমক দেখালেন সাবেক নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান। তার গল্প অবলম্বনে নির্মিত হচ্ছে ‘জয় বাংলার ধ্বনি’ চলচ্চিত্র। যেটিতে নায়ক হিসেবে আছেন নিরব, ভিলেন হিসেবে আসাদুজ্জামান নূর। নায়িকা হিসেবে সুনেরাহ চুক্তিবদ্ধ হয়েও শেষ মুহূর্তে কেটে পড়েছেন গল্প পছন্দ হয়নি বলে!

Bednet steunen 2023