Image default
বিনোদন

এবার কবিতা আবৃত্তি করবেন হিরো আলম

সামাজিক যোগাযোগ মাধ্যমে আশরাফুল আলম ওরফে হিরো আলম আলোচিত হয়েছিলেন গানের মডেল হয়ে। নিজের কেবল ব্যবসার পাশাপাশি হিন্দি ও বাংলা জনপ্রিয় সব চলচ্চিত্রের গানে নিজেকে মডেল হিসেবে তুলে ধরতেন। এসব নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কম আলোচনা-সমালোচনা হয়নি।

এরপর সিনেমা বানানো ও গান গাওয়া শুরু করলেন।

 

বিকৃত সুরে গান গাওয়ার জন্য পুলিশে পর্যন্ত যেতে হয়েছিল তাঁকে। এবার সেই হিরো আলম কবিতা আবৃত্তি করবেন।
মূলত একটি পোয়েট্রিক্যাল ফিল্ম নির্মাণ করা হবে, সেখানেই হিরো আলমের কণ্ঠে থাকবে কবিতা। আট মিনিট দৈর্ঘ্যের এই ফিল্মের কবিতা লিখেছেন অতিন্দ্র কান্তি অজু। ‘হাসিওয়ালা’ নামের পোয়েট্রিক্যাল ফিল্মটি তিনিই পরিচালনা করবেন।

অতিন্দ্র কান্তি অজু শনিবার বিকেলে কালের কণ্ঠকে বলেন, ‘হিরো আলমকে নিয়ে নানাজন নানাভাবেই কাজ করেছেন। এবার আমরা চেয়েছি তাঁকে নিয়ে সিরিয়াসভাবে কাজ করব। এই উদ্যোগ থেকে হিরো আলমকে দুই মাস ধরে আবৃত্তিচর্চার মধ্যে রেখেছি। তাঁকে আবৃত্তি শিখিয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যাপক জুয়েল আদীব। তাঁর নির্দেশনাতেই হিরো আলম আবৃত্তি করছেন। যার ফলে আমরা বলতে পারি খুব ভালো একটা কাজ হবে এটা। ’

এ বিষয়ে হিরো আলম কালের কণ্ঠকে বলেন, ‘আমার জীবন নিয়ে এই কবিতা লেখা হয়েছে। সেটা আমি আবৃত্তি করব। আর কবিতার সঙ্গে অভিনয় করব আমি, রিয়া মনিসহ কয়েকজন। আমার দুঃখ-দুর্দশা এই কবিতার মাধ্যমে উঠে আসবে। আমার মনে হয় এটা আমার জীবনের সেরা কাজগুলোর একটা হতে যাচ্ছে। ’

কবিতার সংগীত আয়োজন করেছেন মাহাবুবুর রহমান টুনু। হিরো আলম ও রিয়ামনি ছাড়াও এতে অভিনয় করেছেন সাজু মেহেদী, মরিন খান, আতিকুর রহমান আতিক প্রমুখ।

জানা গেছে, রবিবার থেকে সিরাজগঞ্জের কয়েকটি নির্বাচিত লোকেশনে পোয়েট্রিক্যাল ফিল্মের শুটিং সম্পন্ন হবে।’

Related posts

মামলা করে উল্টো জরিমানা গুনলেন জুহি চাওলা

News Desk

নৌকায় করে অনিশ্চিত জীবনযাত্রা ছিল অস্কারজয়ী কোয়ানের পরিবারের

News Desk

উর্দু কথাসাহিত্যিক ইনতেজার হুসেইনের গল্পের বয়ান ঢাকার মঞ্চে

News Desk

Leave a Comment