এবার ওটিটিতে ‘প্রিয়তমা’ ও ‘সুড়ঙ্গ’
বিনোদন

এবার ওটিটিতে ‘প্রিয়তমা’ ও ‘সুড়ঙ্গ’

সিনেমা হলে এখনো দর্শক টানছে এই ঈদুল আজহায় মুক্তি পাওয়া শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ ও আফরান নিশোর প্রথম সিনেমা ‘সুড়ঙ্গ’। মুক্তির পরই দর্শকের আগ্রহে ছিল সিনেমা দুটি। বড়পর্দার পর এবার ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে যাচ্ছে ব্যবসাসফল দুটি সিনেমা।

আগামী ২২ আগস্ট থেকে ওটিটি প্ল্যাটফর্ম বায়োস্কোপে দেখা যাবে হিমেল আশরাফ পরিচালিত ‘প্রিয়তমা’ ও আগামী ২৪ আগস্ট ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পাবে রায়হান রাফী পরিচালিত ‘সুড়ঙ্গ’।

এরই মধ্যে বায়োস্কোপের অফিশিয়াল ফেসবুকে প্রিয়তমা মুক্তির ঘোষণা দেওয়া হয়েছে। টিজারের পর ওটিটি প্ল্যাটফর্মে প্রকাশ হয়েছে প্রিয়তমার ট্রেলারও। যদিও প্রেক্ষাগৃহে সিনেমা মুক্তির আগে ট্রেলার প্রকাশ করেননি প্রিয়তমা সংশ্লিষ্টরা।

অন্যদিকে চরকিতে আসছে ‘সুড়ঙ্গ’ সিনেমার নতুন ভার্সন। যেটাকে বলা হচ্ছে এক্সটেন্ডেট ডিরেকটরস কাট। যা সিনেমা হলের দর্শকের জন্য নতুন উপহার আর ওটিটির দর্শকের জন্য বাড়তি পাওয়া। দেশ-বিদেশে সিনেমা হল জয় করা এই নতুন ভার্সনের ‘সুড়ঙ্গ’ আগামী ২৪ আগস্ট রাত ৮টা দেখা যাবে চরকিতে।

ঈদে ১০০ টির বেশি প্রেক্ষাগৃহে মুক্তি পায় সিনেমাটি। এর টিজার, গান ও শাকিবের নতুন লুকের জন্য মুক্তির আগে থেকেই দর্শক মহলে আগ্রহ ছিল। মুক্তির প্রথম দিনই সিনেমা হলে দাপট দেখিয়েছিল এ সিনেমা।

শাকিব খান ছাড়াও প্রয়াত ফারুক হোসেনের গল্পে প্রিয়তমা সিনেমায় অভিনয় করেছেন কলকাতার ইধিকা পাল, কাজী হায়াৎ, লুৎফর রহমান জর্জ, শহীদুজ্জামান সেলিম, কাজী উজ্জ্বল, এলিনা শাম্মী, ডন, শহীদ উন নবীসহ আরও অনেকে।

অন্যদিকে এই ঈদুল আজহায় অর্থাৎ গত ২৯ জুন সিনেমা হলে মুক্তি পায় ‘সুড়ঙ্গ’। চরকি ও আলফা আই স্টুডিওজ লি:-এর যৌথ প্রযোজনায় রায়হান রাফীর পরিচালনায় এই সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক হয়েছে আফরান নিশোর। ‘সুড়ঙ্গ’ সিনেমায় অভিনয় করেছেন অভিনেত্রী তমা মির্জা, মোস্তফা মনওয়ার, শহীদুজ্জামান সেলিম, মনির আহমেদ শাকিল, অশোক ব্যাপারীসহ আরও অনেকেই। সেই সঙ্গে একটি আইটেম গান-এ নুসরাত ফারিয়ার উপস্থিতি দর্শককে আরও আকর্ষিত করেছে।

Source link

Related posts

নেটফ্লিক্সে আসছে মার্কেসের ‘নিঃসঙ্গতার এক শ বছর’

News Desk

কবীর সুমন কথা রাখলেন

News Desk

জমে উঠেছে মণিহার, ‘প্রিয়তমা’র গল্পে অতীত দেখছেন অনেকে

News Desk

Leave a Comment