free hit counter
বিনোদন

এবার আরেক অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার

টেলিভিশন অভিনেত্রী পল্লবী দে’র পর আরেক রহস্য মৃত্যুর ঘটনা ঘটল ওপার বাংলায়। এবার অভিনেত্রী-মডেল বিদিশা দে মজুমদারের মরদেহ উদ্ধার হলো। 

ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের খবরে জানা যায়, পল্লবী দে’র মৃত্যুর কয়েক দিন পরই কলকাতার নাগেরবাজার এলাকার অ্যাপার্টমেন্টে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে বিদিশা দে মজুমদারের দেহ। ২১ বছর বয়সী এই অভিনেত্রী বাবা-মায়ের সঙ্গে ভাড়া বাড়িতে থাকতেন। 

পুলিশ এরই মধ্যে তদন্ত শুরু করেছে। প্রাথমিকভাবে আত্মহত্যা বলে সন্দেহ করা হচ্ছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন না আসা পর্যন্ত কোনো সিদ্ধান্তে আসতে রাজি নয় পুলিশ। 

নিয়মিত মডেলিংয়ের পাশাপাশি ‘ভাঁড়: দ্য ক্লাউন’ নামে এক ছবিতে অভিনয় করেছিলেন বিদিশা। ছবি: টুইটার পুলিশ বলছে, গলায় ওড়না দিয়ে ফাঁস দেওয়া অবস্থায় উদ্ধার হয়েছে বিদিশার দেহ। ঘরের দরজা ভেতর থেকে বন্ধ ছিল। মরদেহের পাশ থেকে মিলেছে একটি সুইসাইড নোটও। 

নিয়মিত মডেলিং করতেন বিদিশা। এর পাশাপাশি  ‘ভাঁড়: দ্য ক্লাউন’ নামে এক ছবিতে অভিনয় করেছিলেন তিনি। 

এদিকে এই ঘটনার পর বিদিশার প্রেমিক অনুভবের বিরুদ্ধে লিখিত অভিযোগ জানানো হয়েছে পরিবারের পক্ষ থেকে। অভিযোগ উঠেছে, বিদিশার সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক থাকলেও সম্প্রতি অন্য মেয়েদের সঙ্গেই সম্পর্কে জড়ায় অনুভব। আর এটি নিয়েই হতাশায় ভুগছিলেন বিদিশা।

Source link