Image default
বিনোদন

এবারের গ্র্যামির মঞ্চ মাতাবেন যাঁরা

বিশ্ব চলচ্চিত্রের মর্যাদাপূর্ণ পুরস্কারের আসর অস্কার শেষ হতে না হতেই দুয়ারে কড়া নাড়ছে বিশ্বসংগীতের সবচেয়ে মর্যাদাসম্পন্ন পুরস্কার গ্র্যামি। স্থানীয় সময় রোববার (৩ এপ্রিল) রাত ৮টায় যুক্তরাষ্ট্রের লাসভেগাসের এমজিএম গ্র্যান্ড গার্ডেন এরিনায় অনুষ্ঠিত হবে গ্র্যামি অ্যাওয়ার্ডসের ৬৪তম আসর।

হলিউড রিপোর্টারের প্রতিবেদনে জানা যায়, এবারের আসর মাতাবেন অস্কার বিজয়ী লেডি গাগা ও বিলি আইলিশের মতো সংগীত তারকা। এ ছাড়া আরও পারফর্ম করবেন ব্রাদার্স অসবোর্ন, বিটিএস, ব্র্যান্ডি কারলিল, লিল ন্যাস এক্স, জ্যাক হারলো ও অলিভিয়া রদ্রিগো। অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে মার্কিন গণমাধ্যম সিবিএস।

১১টি মনোনয়ন পেয়ে এগিয়ে আছেন জন ব্যাতিস্তে। ছবি: রয়টার্স গত বছরের নভেম্বরে ৬৪তম গ্র্যামি অ্যাওয়ার্ডসের মনোনয়ন পাওয়া সংগীতশিল্পীদের নাম ঘোষণা করা হয়। যেখানে সর্বোচ্চ ১১টি মনোনয়ন পেয়ে এগিয়ে আছেন মার্কিন সংগীত তারকা জন ব্যাতিস্তে। আটটি মনোনয়ন পেয়ে এর পরেই আছেন জাস্টিন বিবার, দোজা ক্যাট এবং এইচইআর। আর সাতটি করে মনোনয়ন পেয়েছেন বিলি আইলিশ ও অলিভিয়া রদ্রিগো।

১৯৫৯ সালের ৪ মে অনুষ্ঠিত হয় প্রথম গ্র্যামি অ্যাওয়ার্ডস। ন্যাশনাল একাডেমি অব রেকর্ডিং আর্টস অ্যান্ড সায়েন্সেসের এই আয়োজন বর্তমানে বিশ্বসংগীতের সবচেয়ে মর্যাদাসম্পন্ন পুরস্কার।

Source link

Related posts

জীবনের প্রথম লাইভ পারফর্মেন্সের স্মৃতিচারণ করলেন অমিতাভ বচ্চন

News Desk

নিখোঁজের ৪ দিন পর নালায় মিলল গৃহবধূর লাশ

News Desk

শেষ নাকি নতুন কিনারা, ‘কারাগার পার্ট টু’র ট্রেলারে নয়া রহস্য

News Desk

Leave a Comment