তরুণ গায়িকা সাথী খান মূলক ফোক গানই করেন। তবে সব ধরনের গানই গানেই তার স্বাচ্ছন্দ্য। অন্যদিকে সামান্তা শিমু এ প্রজন্মের ব্যস্ত মডেল ও অভিনেত্রী। কাজ করেছেন দেশের অনেক শিল্পীর গানে। এই দুজন সম্পর্কে আপন সহোদরা। এবার তারা কাজ করলেন একই গানে। সাথী খানের গাওয়া ‘বনমালী তুমি’তে মডেল হয়েছেন সামান্তা শিমু ও চিত্রনায়ক আসিফ ইমরোজ।

দ্বীন শরতের বিখ্যাত গান ‘বনমালী তুমি’ এর মূল দুটি লাইন ঠিক রেখে মৌলিক আয়োজনে নতুন গানটির কথা লিখেছেন কাজী শাহিন। সুর ও সংগীতায়োজন করেছেন রবিন ইসলাম। গানটির ভিডিওচিত্র নির্মাণ করেছেন তরুণ কোরিওগ্রাফার রোহান বেলাল। ব্যয়বহুল মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন রোহান বেলাল।

গানটি প্রসঙ্গে সাথী খান বলেন, ‘গানটি অনেক সময় নিয়ে করেছি। সুর ও সংগীতায়োজন মিলিয়ে দারুণ একটি কাজ হয়েছে। ভিডিওতে ডিএমএস ফ্ল্যাশ ডান্স কোম্পানির সদস্যরা নেচেছে। মডেল হিসেবে সামান্তা শিমু আর আসিফ ইমরোজ জমিয়ে দিয়েছেন। আশা করছি গানটি সবার ভালো লাগবে।’

গানের মডেল সামান্তা শিমু বলেন, ‘আমি এ পর্যন্ত শতাধিক মিউজিক ভিডিওতে কাজ করেছি। তবে এটির অনুভূতি আমার কাছে একেবারেই আলাদা। কারণ এবার আমি আমার বোনোর গানে মডেল হয়েছি। আগমী ৩ জুন সিডি চয়েসের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হবে ‘বনমালী তুমি’র ভিডিও।

Related posts

সাতপাকে বাঁধা পড়লেন রণবীর-আলিয়া

News Desk

প্রায় ১০ কোটি ডলারের সম্পদ নিয়ে বিশ্বের ৩য় ধনী বিড়াল টেলর সুইফটের, শীর্ষে কাদের

News Desk

৫০০ টাকা পারিশ্রমিকে বিদ্যা বালানের ক্যারিয়ার শুরু

News Desk

Leave a Comment