free hit counter
এক্স হাজবেন্ডের কারেন্ট গার্লফ্রেন্ডকে নিয়ে শবনম ফারিয়ার একি কাণ্ড!
বিনোদন

এক্স হাজবেন্ডের কারেন্ট গার্লফ্রেন্ডকে নিয়ে শবনম ফারিয়ার একি কাণ্ড!

গত বছরের শেষ দিকে বিয়ের ঠিক এক বছর নয় মাসের মাথায় বিচ্ছেদ ঘটে অভিনেত্রী শবনম ফারিয়ার। বর হারুন অর রশীদ অপুকে গেল বছরের ২৭ নভেম্বর ডিভোর্স দেন তিনি। দু’জনের সম্মতিতেই এই বিচ্ছেদ হয়েছে বলে জানিয়েছিলেন এই অভিনেত্রী।

বিয়ে, বিচ্ছেদ আর ব্যক্তিগত অনুভূতিগুলো বরাবরই বেশ খুল্লাম খুল্লা শবনম ফারিয়া। এবার সাবেক স্বামীর বর্তমান প্রেমিকার জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে আবারও সামাজিকমাধ্যমে আলোচনার খোরাক যুগিয়েছেন ছোটপর্দার জনপ্রিয় এই অভিনেত্রী।

তার সাবেক স্বামীর বর্তমান প্রেমিকার জন্মদিন আজ (২৪ এপ্রিল) একথা জানিয়ে ফারিয়া ফেসবুকে লিখেছেন, ‘এক্স হাজবেন্ডের কারেন্ট গার্লফ্রেন্ডের জন্মদিন! আহা…জন্মদিনে কি আর দেবো তোমায় উপহার- বাংলায় নাও ভালোবাসা, হিন্দীতে নাও পেয়ার!’

শবনম ফারিয়া
ছবি : somoyerkonthosor.com

শবনম ফারিয়ার এমন শুভেচ্ছাবার্তার কাণ্ডে বেশ হতচকিত তার বন্ধু ও অনুরাগীরা। তার পোস্টে কমেন্ট করেছেন অভিনেত্রী জাকিয়া বারি মম। মজা করে মন্তব্যে তিনি লেখেন, ‘তুই খুব দুষ্টু মেয়ে’। আরেকজন লেখেন, ‘কি রিঅ্যাক্ট দিব গো বুঝতে পারছি না’।

উল্লেখ্য, ২০১৯ সালের ১ ফেব্রুয়ারি জমকালো আয়োজনের মধ্য দিয়ে বিয়েবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী শবনম ফারিয়া ও বেসরকারি চাকরিজীবী হারুন অর রশীদ অপু। এর আগে ২০১৫ সালে ফেসবুকের মাধ্যমে তাদের পরিচয় হয়। এরপর বন্ধুত্ব এবং প্রেম।

Related posts

ঈদ উৎসবে সাফা কবিরের ১৫ নাটক

News Desk

এক যুগ পর আবারও একসঙ্গে অপূর্ব-তিশা

News Desk

বিধিনিষেধেও চলছে নাটকের শ্যুটিং

News Desk