free hit counter
বিনোদন

একের পর এক রেকর্ড ভাঙছে ‘বিক্রম’

একের পর এক রেকর্ড ভাঙছে তামিল সুপারস্টার কমল হাসানের ‘বিক্রম’। ৩ জুন মুক্তির পর থেকে আলোচনায় এই ছবি। এস এস রাজামৌলির সুপারহিট ‘বাহুবলী টু’ ছবিকে টপকে ‘বিক্রম’ এখন তামিলনাড়ুর বক্স অফিসে সবচেয়ে ব্যবসাসফল সিনেমা। 

ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে জানা যায়, মুক্তির মাত্র ১৭ দিনেই তামিলনাড়ুতে ১৫৫ কোটি রুপি ব্যবসা করেছে ‘বিক্রম’। ১৭ দিনে ‘বাহুবলী টু’ আয় করেছিল ১৫২ কোটি রুপি। আর বিশ্বব্যাপী ‘বিক্রম’ সিনেমার আয় ৩৫০ কোটির বেশি। 

লোকেশ কনগরাজ পরিচালিত অ্যাকশনধর্মী এই সিনেমা তামিলের পাশাপাশি হিন্দি, তেলুগু, মালয়ালম ভাষায়ও মুক্তি পেয়েছে। একাধিক রেকর্ড ভাঙায় শুভেচ্ছা আর ভালোবাসার জোয়ারে ভাসছেন অভিনেতা কমল হাসান। 

 ‘বিক্রম’ সিনেমায় কমল হাসানের সঙ্গে রয়েছেন বিজয় সেতুপতি ও ফাহাদ ফাসিলের মতো অভিনয়শিল্পীরা। বিশেষ দৃশ্যে দেখা গেছে আরেক সুপারস্টার সুরিয়াকে। 

একাধিক রেকর্ড ভাঙায় শুভেচ্ছা আর ভালোবাসার জোয়ারে ভাসছেন অভিনেতা কমল হাসান। ছবি: টুইটার শিগগিরই দর্শক ঘরে বসেই দেখতে পাবে বিক্রম। ছবিটির হিন্দি, তামিল, তেলুগু, মালয়ালমসহ সব ভাষার ডিজিটাল স্ট্রিমিং স্বত্ব কিনে নিয়েছে ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টার। তবে নির্মাতারা এখনো জানাননি, ঠিক কবে ওটিটিতে মুক্তি পাবে কমল হাসানের এই সিনেমা। 

Source link