free hit counter
একটি আত্মহত্যা এবং একজন ক্ষমতাবানের গল্প
বিনোদন

একটি আত্মহত্যা এবং একজন ক্ষমতাবানের গল্প

সমাজের ক্ষমতাবান কিছু মানুষ ও একটি আত্মহত্যার গল্পকে পর্দায় নিয়ে আসছেন জনপ্রিয় নির্মাতা সঞ্জয় সমদ্দার। লেখক সাদাত হোসাইনের ‘মরনোত্তম’ উপন্যাস অবলম্বনে একটি টেলিফিল্ম নির্মাণ করবেন তিনি। যার মূল চরিত্রে অভিনয় করবেন ইলিয়াস কাঞ্চন।

‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনের জনক ইলিয়াস কাঞ্চন। এ নিয়েই তার ব্যস্ততা। এজন্য এখন পর্দায় অনিয়মিত তিনি।

তবে দীর্ঘ বিরতির পর আবারও ক্যামেরার সামনে হাজির হচ্ছেন ঢাকাই সিনেমার এক সময়ে জনপ্রিয় এই চিত্রনায়ক। ইলিয়াস কাঞ্চন ছাড়াও টেলিফিল্মটিতে অভিনয় করবেন ইমতিয়াজ বর্ষণ, শহীদুজ্জামান সেলিম, মাহিমা প্রমুখ।

টেলিফিল্মের গল্পে একজন শিক্ষক, কবি, সমাজের ক্ষমতাবান কিছু মানুষ ও একটি আত্মহত্যার গল্পকে এক করে দেখানে হবে। এতে উঠে আসবে একজন শিক্ষকের আগুনে পুড়ে যাওয়ার দৃশ্য।

নাটকটি প্রসেঙ্গ পরিচালক সঞ্জয় বলেন, ‘উপন্যাসকে পর্দা তুলে ধরতে আমি বেশ আগ্রহবোধ করি। তাই এই কাজটি করা। আশা করি ভালো একটি কাজ হবে। এখানে কাঞ্চন ভাইকে বয়োজ্যেষ্ঠ ও জেদি কিন্তু অসহায় একজন শিক্ষকের ভূমিকায় দেখা যাবে।’

উল্লেখ্য, নাটক থেকে এবার বড় পর্দায় অভিষেক হচ্ছে সঞ্জয় সমদ্দারের। তার প্রথম সিনেমা ‘বায়োপিক’। এতে জুটি হিসেবে দেখা যাবে পরীমনি ও সিয়াম আহমেদকে। জানা যায়, এখন প্রি প্রোডাকশনের কাজ চলছে। ঈদের পর শুটিং শুরু হবে।

Related posts

টাকার অভাবে আটকে আছে ইলিয়াস কাঞ্চনের হাসপাতালের কাজ

News Desk

রমজান উপলক্ষে বিশেষ ধারাবাহিক নাটক ‌‘পরকাল’

News Desk

নাটক বানাতে গিয়ে ভক্তদের বিড়ম্বনায় পলাশ

News Desk