Image default
বিনোদন

এই বসন্তেই ‘বসন্ত বিকেল’

‘‘ছবিটি নিয়ে উচ্ছ্বসিত প্রশংসা পেয়েছি। এটি দেখার পর সেন্সর বোর্ডের সদস্য খোরশেদ আলম খসরু ভাই আমাকে একেবারে বুকে টেনে নিয়েছেন। প্রশংসা করেছেন অঞ্জনা ও অরুণা বিশ্বাস আপাসহ অন্যরাও। নিজেকে বেশ হালকা লাগছে। এই বসন্তেই আসবে ‘বসন্ত বিকেল’।” এভাবেই নতুন ছবি ‘বসন্ত বিকেল’-এর সেন্সর ছাড়পত্র ও মুক্তি নিয়ে কথা বললেন এর নির্মাতা রফিক সিকদার।

গতকাল (২০ ফেব্রুয়ারি) ছবিটি সেন্সর ছাড়পত্র পেয়েছে। রফিক জানালেন, আগামী সপ্তাহেই সংবাদ সম্মেলনের মাধ্যমে এর মুক্তিসহ প্রচারণার নানা বিষয়ে কথা বলবেন তিনি।

ত্রিভুজ প্রেমের গল্পে নির্মিত সিনেমাটিতে প্রথমবার জুটি হয়েছেন চিত্রনায়ক শিপন মিত্র ও শাহ হুমায়রা সুবাহ। সঙ্গে আছেন তানভীর তনু।

মহানায়িকা সুচিত্রা সেনের স্মৃতিবিজড়িত পাবনা শহরকে কেন্দ্র করে এর কাহিনি আবর্তিত হয়েছে। গল্পে দেখা যাবে, সুচিত্রার শহরে শৈশব হতে বেড়ে ওঠা মুসলিম ধর্মাবলম্বী রুদ্র ও হিন্দু ধর্মাবলম্বী চন্দ্রাবতীর দুরন্ত প্রেম। দুজনে পরিণত বয়সে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় প্রণয়ে জড়িয়ে পড়ে, যার সমাপ্তি ঘটে বিয়োগান্তক এক পরিস্থিতির ভেতরে, এক বসন্ত বিকেলে।

ছবিতে আরও আছেন ওমর সানী, সুচরিতা, আমান রেজা প্রমুখ।

নির্মাতা রফিক সিকদার একই সঙ্গে এই চলচ্চিত্রের গল্পকার, সংলাপ রচয়িতা ও চিত্রনাট্যকারের ভূমিকায় রয়েছেন। চলচ্চিত্রটি প্রযোজনা করছেন সামসুজ্জামান রিমন ও আরবিএস টেক লিমিটেড। পরবর্তী সময়ে সহ-প্রযোজক হিসেবে যুক্ত হয়েছেন পরিচালক রফিক সিকদার নিজেই।

Related posts

যৌন নিপীড়ন: কেভিন স্পেসি ‘অণ্ডকোষ চেপে ধরে, ঘাড়ে চুমু দিয়ে বলেন শান্ত হও’

News Desk

‘কবীর সুমন নামটার মধ্যে কোনও ধর্ম নেই, এটা তারা বুঝলো না’

News Desk

নিজের প্রথম ছবি মুক্তির আগেই মারা গেলেন পরিচালক

News Desk

Leave a Comment