free hit counter
উদয় চোপড়ার সঙ্গে ‘প্রেম’ নিয়ে যা বললেন নার্গিস
বিনোদন

উদয় চোপড়ার সঙ্গে ‘প্রেম’ নিয়ে যা বললেন নার্গিস

পাঁচ বছর উদয় চোপড়ার সঙ্গে প্রেম করেছেন বলিউড অভিনেত্রী নার্গিস ফকরি। কিন্তু কোনোদিন সে কথা প্রকাশ্যে স্বীকার করেননি নার্গিস বা উদয়ের কেউই। সম্প্রতি নিজের অতীত সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন ‘রকস্টার’ এর অভিনেত্রী নার্গিস।

আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, যশ চোপড়ার ছোট ছেলে উদয় আর তার সম্পর্ক নিয়ে একাধিকবার গুঞ্জন উঠেছে। কিন্তু বারবার তারা দু’জনই সেই গুঞ্জনকে উড়িয়ে দিয়েছেন। যদিও এক সাক্ষাৎকারে নার্গিস বলেছিলেন, আমি জানি না কাকে আমি বিয়ে করবো! কিন্তু এটা জানি যে জীবনের শেষ পর্যন্ত উদয় আমার জীবনের একটি অংশ হয়ে থাকবে। উদয় চোপড়াও টুইট করে বলেছিলেন, আমি আর নার্গিস ভালো বন্ধু। আমাদের নিয়ে যেসব কথা রটছে তার কোনো ভিত্তি নেই।

সম্প্রতি নার্গিস জানান, তাদের মধ্যে সম্পর্ক ছিল। কিন্তু সবাই তাকে এই বিষয়ে কথা না বলার পরামর্শ দিতেন। আমেরিকায় জন্ম নেওয়া নার্গিস বলেন, ভারতে গিয়ে যত মানুষের সঙ্গে মিশেছি, তাদের মধ্যে উদয় অন্যতম শ্রেষ্ঠ মানুষ। সবাই আমাকে চুপ থাকার কথা বলতো বলে আমি কিছু বলিনি। কিন্তু এখন আফসোস হয়। মনে হয়, পাহাড়ের চূড়া থেকে চিৎকার করে বলি, আমি এমন এক সুন্দর মানুষের সঙ্গে পাঁচটা বছর কাটিয়েছি। গুঞ্জন রয়েছে, ২০১৬ সালে তাদের সম্পর্ক ভেঙে যায়।

এই বলিউড তারকা জানান, যুক্তরাষ্ট্রে ফিরে গেলেও বলিউডের কয়েকজনের সঙ্গে তার এখনো যোগাযোগ রয়েছে। তাদের মধ্যে উল্লেখযোগ্য হলো- হুমা কুরেশি, ইলিনা ডি ক্রুজ, বরুণ ধবন প্রমুখ।

তিনি আরও জানান, অসুস্থতার কারণে চলচ্চিত্র জগৎ থেকে দূরে সরে গেছেন। কিন্তু যখন ভেবেছিলেন যে ফিরে আসবেন, ততদিনে গোটা বিশ্বে করোনা মহামারি শুরু হয়ে যায়।

Related posts

কেকেআরের IPL জয় না নিজের সিনেমার ৬০০ কোটি আয়, কোনটা চান শাহরুখ?

News Desk

সালমান খানের পর সোনু সুদও অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছেন

News Desk

পারভীন ববির শেষযাত্রায় হাজির ছিলেন তিন প্রেমিক

News Desk