free hit counter
ঈদের নাটকে ফিরলেন মৌ
বিনোদন

ঈদের নাটকে ফিরলেন মৌ

আলমগীর মোর্শেদের স্ত্রী সারা মোর্শেদ। নি:সন্তান তারা। কিছুদিন আগে আলমগীর একটি রোড এ্যাক্সিডেন্টে মারা যান। স্বামীর মৃত্যুর কারণে তার বিশাল সম্পত্তির মালিক এখন সারা।

স্বামীর মৃত্যুর পর প্রচণ্ড ভেঙ্গে পড়েন সারা। এতে ব্যবসার ক্ষতি হতে শুরু করে। তার দেবর রবিন অনেক অনুরোধ করে তাকে অফিসে পাঠায়। কিন্তু তারপরও সারার ভালো লাগে না।

এভাবেই চলছিল। কিন্তু হঠাৎ একদিন সারার মনে হয় পেছন থেকে কেউ তাকে ফলো করছে। কিন্তু সে ফিরে তাকালে আর কাউকে দেখতে পান না। এরকম বেশ কয়েকবার হয়।

সারা মনে করেন কেউ তাকে মারার জন্য ফলো করছে। তিনি খুব ভয় পান এবং বিষয়টা নিয়ে তার দেবরের সাথে আলাপ করেন। বলেন কোন ব্যবসায়ীক প্রতিপক্ষ হয়তো তাকে মারতে চাইছে। থানায় খবর দেয়া হয়। সে পুলিশ নজরদারীতে থাকে।

সারার কেবল মনে হয় কেউ তাকে মারতে আসছে। বাসার কাজের লোক থেকে শুরু করে সবাইকেই তার সন্দেহ হতে থাকে। একদিন সবাই তাকে ধাওয়া করতে থাকে। সে দৌড়ে পালিয়ে যায়। কাজের লোক থেকে পালালে দারোয়ান তাকে ধাওয়া করে।

এরপর সে রবিনের সাথে ধাক্কা খায় এবং অজ্ঞান হয়ে যায়। সারাকে ডাক্তার দেখানো হয়। ডাক্তার জানায় তিনি প্রেসক্রিপশন মোতাবেক চলছিল না বলেই এমন হয়েছে। সে এখন ইনসোমোনিয়ায় ভুগছে। এরপর ডাক্তারের প্রেসক্রিপশন অনুয়ায়ী জীবপযাপন শুরু করে সারা মোর্শেদ।

এমনই এক গল্পে নির্মিত হয়েছে ঈদের বিশেষ নাটক ‘ছায়া’। এটি রচনা ও পরিচালনা করেছেন তানিম পারভেজ। এর মধ্য দিয়ে অনেকদিন পর আবারও নাটকে দেখা যাবে সাদিয়া ইসলাম মৌকে। এছাড়াও এতে অভিনয় করেছেন হিল্লোল, তৌসিফ প্রমুখ। নাটকটি প্রচারিত হবে ঈদের ৬ষ্ঠ দিন সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে।

Related posts

নিশো-তিশাকে নিয়ে আরিয়ানের ঈদের চমক

News Desk

বুবলী-রোশান জুটির সিনেমায় দীপা খন্দকার

News Desk

অভিনেত্রী শামীমা তুষ্টির মা আইসিইউতে

News Desk