free hit counter
ব্রাদার্স ৩
বিনোদন

ইরানের আন্তর্জাতিক উৎসবে বান্নাহর ‘ব্রাদার্স ৩’

অসংখ্য নাটক দিয়ে দর্শকদের মন জয় করেছেন জনপ্রিয় নির্মাতা মাবরুর রশীদ বান্নাহ। এরমধ্যে উল্লেখযোগ্য ‘ব্রাদার্স ৩’। চলতি বছরের ফেব্রুয়ারিতে নাটকটি প্রচারে আসে। ইতিমধ্য নাটকটি ব্যাপক প্রশংসিত হয়েছে। এবার জানা গেল ইরানের আন্তর্জাতিক উৎসব ‘এনআইআইএফ’-এর জন্য নির্বাচিত হয়েছে ‘ব্রাদার্স ৩’।

এ প্রসঙ্গে গণমাধ্যমকে বান্নাহ বলেন, আন্তর্জাতিক কোনও চলচ্চিত্র উৎসবে আমার প্রথম প্রবেশ। এটা শুরু মাত্র। সামনে আরও কিছু নিয়ে আসব। এছাড়াও আশা করি ব্রাদার্স ৩ আরও কিছু ভালো খবর নিয়ে আসবে। পাশাপাশি একটি বিষয় জানাতে চাই, নাটকটির চতুর্থ কিস্তি নির্মাণ করছি না। মাবরুর রশীদ বান্নাহ আরও বলেন, ভালোবাসা দিবসকে ঘিরে নির্মিত এই নাটকটি থেকে এখন পর্যন্ত অনেক প্রশংসা পেয়ে আসছি। এটা সত্যি ভীষণ ভালো লাগছে। তবে এটা যখন কোনো আন্তর্জাতিক উৎসবে প্রদর্শনের জন্য নির্বাচিত হয়েছে, এটা জানার পর ভালো লাগাটা যেন দ্বিগুণ বেড়ে গিয়েছে। কাজটির সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক অভিনন্দন ও ভালোবাসা জানাই। তারা সবাই প্রচুর খেটেছেন কাজটির জন্য।

নির্মাতা ‘ব্রাদার্স’ সিরিজের নাটকটির পরিকল্পনা করেন ২০১৫ সালে। তখনই এর প্রথম কিস্তি মুক্তি পায়। এরপর ২০১৮ সালে নির্মাণ হয় নাটকের দ্বিতীয় সিক্যুয়াল। তবে তৃতীয় কিস্তির জন্য অনেকদিন অপেক্ষা করতে হয় ভক্তদের। কারণ গত বছরের পরিকল্পনা থাকলে করোনার কারণে পিছিয়ে যায় নির্মাণের কাজ। অবশেষে এ বছর মুক্ত পায় জনপ্রিয় এই নাটকটির শেষ ভাগ। দুই ভাইয়ের গল্পে নির্মিত ‘ব্রাদার্স ৩’। নাটকটিতে অভিনয় করেছেন ফারহান আহমেদ, জোভান, সৈয়দ জামান শাওন, মুনিরা মিঠু ও পারসা ইভানা।

Related posts

সিনেমায় লিটু আনাম, সঙ্গে তারিন

News Desk

মেহজাবিন-নিশোর নতুন নাটক

News Desk

আরটিভিতে শুরু হচ্ছে ‘বাজিমাত’

News Desk