free hit counter
বিনোদন

ইভ্যালি ইস্যুতে মিথিলা-ফারিয়া ৮ সপ্তাহের আগাম জামিন পেয়েছেন

আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির এক গ্রাহকের দায়ের করা মামলায় আগাম জামিন পেয়েছেন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়া।

তার বিরুদ্ধে ইভ্যালির গ্রাহকের করা মামলাটি ভিত্তিহীন হয়েছে; সেজন্য আদালত তাদেরকে আগামী ৮ সপ্তাহের আগাম জামিন দিয়েছেন হাই কোর্ট।

আদালতে মিথিলার আবেদনের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার ইমতিয়াজ ফারুক। আর ফারিয়ার আবেদনের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট জে আই খান পান্না ও জেসমিন সুলতানা।

ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার ক্ষেত্রে এরপর থেকে সতর্ক হয়ে কাজ করবেন বলে জানিয়েছেন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। সোমবার (১৩ ডিসেম্বর) হাইকোর্ট থেকে জামিন পাওয়ার পর এক প্রতিক্রিয়ায় তিনি বলেন। তার বিরুদ্ধে ইভ্যালির গ্রাহকের করা মামলাটি ভিত্তিহীন হয়েছে; সেজন্য আদালত আগাম জামিন দিয়েছেন বলে মনে করেন মিথিলা।

এর আগে গত ৪ ডিসেম্বর ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির অর্থ আত্মসাতের অভিযোগে তাহসান খান, রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়াসহ ৯ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়। সাদ স্যাম রহমান নামে ইভ্যালির এক গ্রাহক ধানমন্ডি থানায় মামলাটি দায়ের করেন। মামলায় ইভ্যালির এমডি মোহাম্মদ রাসেল, চেয়ারম্যান শামীমা নাসরিন, তাহসান খান, রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়াসহ ৯ জনকে আসামি করা হয়েছে।

এ মামলার এক নম্বর আসামি ইভ্যালি চেয়ারম্যান শামীমা নাসরিন ও দুই নম্বর আসামি করা হয়েছে ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেলকে। প্রতারণা ও অর্থ আত্মসাতের মামলায় দুজনই কারাগারে রয়েছেন।

মামলায় বাদী অভিযোগ করেন, আসামিরা তার তিন লাখ ১৮ হাজার টাকা আত্মসাতে সাহায্য করেছেন। তার টাকা তিনি এখনও উদ্ধার করতে পারেননি। তাই তিনি বাধ্য হয়ে মামলা করেছেন। পরে ওই মামলায় আগাম জামিন চেয়ে গত ১২ ডিসেম্বর হাইকোর্টে জামিনের আবেদন জানান অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়া।

পরে ওই মামলায় আগাম জামিন চেয়ে গত ১২ ডিসেম্বর হাইকোর্টে আগাম জামিনের আবেদন জানান অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়া।

মিথিলা ও শবনম ফারিয়ার আগাম জামিন হলেও এই মুহূর্তে যুক্তরাষ্ট্রে অবস্থান করায় তাহসান আগাম জামিন আবেদন করতে পারেননি।

Related posts

গ্রামীণ নারীদের পিরিয়ডকালীন চ্যালেঞ্জ ও ব্যবস্থাপনা

News Desk

খাদ্য নিরাপত্তা সূচকে বাংলাদেশের পেছনে ভারত

News Desk

করোনায় আক্রান্ত বলিউড অভিনেত্রী কারিনা কাপুর-অমৃতা আরোরা

News Desk