Image default
বিনোদন

ইন্দ্রনীলের পর এবার কিরীটী হবেন বিক্রম

আবারও পর্দায় ফিরছে নীহাররঞ্জন গুপ্তের জনপ্রিয় গোয়েন্দা চরিত্র কিরীটী রায়। তবে এবার আর ইন্দ্রনীল সেনগুপ্ত নয়। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস বাংলা জানিয়েছে, নতুন কিরীটী হওয়ার প্রস্তাব পেয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়।

এর আগে কিরীটী ভূমিকায় ইন্দ্রনীল সেনগুপ্তকে দেখা গেছে। তবে গত বছর থেকে ইন্দ্রনীল ফেলুদা চরিত্রে অভিনয় করছেন বলে কিরীটীর প্রস্তাব গেছে এবার বিক্রমের কাছে।

কিরীটীকে নিয়ে ২০১৮ সালে নির্মাণ করা হয়েছিল ‘নীলাচলে কিরীটী’। সেই সিনেমা পরিচালনা করেছিলেন অনিন্দ্য বিকাশ দত্ত। প্রযোজনার দায়িত্বে ছিল ক্যামেলিয়া প্রোডাকশন।

হিন্দুস্থান টাইমস বাংলা জানিয়েছে, নতুন কিরীটী হিসেবে বিক্রমকে নির্বাচন করেছেন নির্মাতারা। ইতিমধ্যেই সিনেমা প্রসঙ্গে কথা বলতে তাঁর সঙ্গে যোগযোগ করা হয়েছে। তবে এবার পরিচালনার দায়িত্বে অনিন্দ্য বিকাশ থাকবেন কি না তা এখনো স্পষ্ট নয়।

বিক্রম চট্টোপাধ্যায়কে কয়েক মাস আগে দেখা গেছে ‘শহরের উষ্ণতম দিনে’ সিনেমায়। সিনেমাটি বক্স অফিসেও ব্যবসায়িক সফলতা পেয়েছিল। আগামীতে স্বস্তিকা মুখার্জির সঙ্গে জুটি বেঁধে একটি নতুন থ্রিলার সিনেমায় অভিনয় করবেন বিক্রম। এ ছাড়া সম্প্রতি তিনি ‘কে প্রথম কাছে এসেছি’ সিনেমায় কাজ করেছেন। সেটার শুটিংও ইতিমধ্যে শেষ হয়েছে। তথাগত মুখোপাধ্যায় পরিচালিত ‘পারিয়া’ সিনেমাও এখন মুক্তির অপেক্ষায়।

Source link

Related posts

‘ভিক্যাট’কে প্রাণে মারার হুমকি, পুলিশ হেফাজতে যুবক

News Desk

বাংলাভাগ নিয়ে নচিকেতা -আসিফের ‘কাঁটাতার’

News Desk

আরআরআরের প্রশংসায় পঞ্চমুখ জেমস ক্যামেরন, দেখেছেন দুবার

News Desk

Leave a Comment