free hit counter
আয়োজিত হতে যাচ্ছে “অস্কার ২০২১”
বিনোদন

আয়োজিত হতে যাচ্ছে “অস্কার ২০২১”

সবচেয়ে প্রতীক্ষিত চলচ্চিত্র পুরষ্কার অ্যাওয়ার্ড ‘অস্কার ২০২১’ আয়োজিত হতে চলেছে। লস এঙ্গেলস এ আয়োজিত হয়েছে এবারের অস্কার। স্বাভাবিক ভাবেই উত্তেজনা বাড়ছে শো এ মনোনীত অভিনেতা, অভিনেত্রী, পরিচালক থেকে শুরু করে দর্শকদের। সারা বিশ্বের দর্শকরা মুখিয়ে আছেন এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানের জন্যে।

এবছরের ৯৩’ তম অস্কার অ্যাওয়ার্ডের জন্যে মনোনয়নের ঘোষণা আগেই করা হয়ে গিয়েছে। এইবছর ইভেন্টের হোস্ট বিশ্ব তারকা প্রিয়াঙ্কা চোপড়া এবং তার স্বামী সঙ্গীতশিল্পী নিক জোনাস গত ১৫ই এপ্রিল অ্যাওয়ার্ড অনুষ্ঠানের পুরষ্কারের জন্যে মনোনীতদের ঘোষণা করে দিয়েছেন।

প্রিয়াঙ্কা এবং নিক দম্পতি একটি লাইভ স্ট্রিমে অস্কার অ্যাওয়ার্ডের ২৩ টি বিভাগের জন্যে মনোনয়ন প্রকাশ করেছিলেন। অস্কার ২০২১ এর সম্প্রচারের তারিখ, সময় এবং মনোনয়ন সহ যাবতীয় তথ্য দেওয়া হল…

মনোনয়নঃ অস্কার ২০২১ এর মনোনীতদের নাম অস্কারের অফিসিয়াল ওয়েবসাইট Oscar.com এ দেখা যাবে। এছাড়া অস্কারের সোশ্যাল মিডিয়া সাইট গুলিতেও দেওয়া রয়েছে মনোনয়নের সম্পূর্ন তালিকা।

শো এর তারিখ এবং সময়ঃ ২০২১ এর অস্কার অনুষ্ঠিত হবে রবিবার ২৫শে এপ্রিল। ইন্ডিয়ান স্ট্যান্ডার্ড টাইম অনুযায়ী ভারতীয় দর্শকরা ২৬শে এপ্রিল এটি সরাসরি দেখতে পারবেন ভোর ৫ টা ৩০ মিনিট থেকে। এটি চলবে সকাল ৮ টা ৩০ অবধি।

কোথায় দেখবেন ২০২১ অস্কারঃ ভারতীয় দর্শকরা এই অ্যাওয়ার্ড অনুষ্ঠান সরাসরি লাইভ দেখতে পাবেন অস্কারের ওয়েবসাইটে Oscar.org। তাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলেও দেখা যাবে অনুষ্ঠান। এছারাও এই একাডেমী তাদেরর সোশ্যাল মিডিয়া গুলিতেও অনুষ্ঠানের তথ্য দিতে থাকবে।

২০২১ এর অস্কারে করোনা অতিমারির কারণে নানা পরিবর্তন আনা হয়েছে। তাদের মধ্যে সর্বাধিক গুরুত্বপূর্ন হল পুরষ্কারের জন্যে যে নিয়ম গুলি ছিল সেগুলি একাডেমী অনেক সহজ করে দিয়েছে। যেসকল সিনেমা গুলি প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি সেগুলিও মনোনয়নের তালিকায় যুক্ত হয়েছে। এছাড়া ওটিটি প্ল্যাটফর্মের বিষয়বস্তুও জায়গা করে নিয়েছে এবারের অস্কারে।

দর্শকরা এবারের অস্কার অনুষ্ঠানটি বেশ উপভোগ করবেন কারণ এবারের অস্কারে গত বছর গুলির তুলনায় মনোনয়নে রয়েছে অনেক বেশি বৈচিত্র্য। তাই এবারের মনোনীতদের মধ্যে যারা অ্যাওয়ার্ড পাবেন তাদের জন্যেও এটি একটি ভীষণ সম্মানজনক মুহুর্ত হবে।

Related posts

অস্কার ২০২১ এ ইতিহাস গড়লেন ক্লোয়ি ঝাও

News Desk

অস্কার ২০২১: এক নজরে বিজয়ী তালিকা

News Desk

অস্কার ২০২১ এর সেরা অভিনেত্রী ফ্রান্সেস ম্যাকডরম্যান্ড

News Desk