free hit counter
বিনোদন

আসছে বিগ বসের নতুন সিজন

ভারতীয় টেলিভিশন অনুষ্ঠানের মধ্যে সবচেয়ে বড় এবং একই সঙ্গে বিতর্কিত রিয়্যালিটি শো ‘বিগ বস’। মার্কিন শো ‘বিগ ব্রাদার’ থেকে অনুপ্রাণিত হয়ে এই গেম শো চালু হয়েছিল। 

এই শো’র রয়েছে বিপুলসংখ্যক দর্শক, যারা প্রতি বছর অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন নতুন সিজনের জন্য। ‘বিগ বস’-এর সঞ্চালক অভিনেতা সালমান খানের জনপ্রিয়তার কথা তো আলাদা করে বলার কিছু নেই। তাঁর সঞ্চালনার ধরন এটিকে আরও আকর্ষণীয় করে তোলে। এবারও ‘বিগ বস’ হোস্ট করবেন সালমান। 

বলিউড লাইফের খবর, ‘বিগ বস’-এর ১৬ নম্বর সিজন দর্শকদের সামনে আসতে প্রস্তুত। তবে এই সিজনের জন্য কিছুটা অপেক্ষা করতে হবে ভক্তদের। আগামী অক্টোবর থেকে শুরু হবে বিগ বসের নতুন সিজন। সপ্তাহান্তে রাত ৯টায় এবং সপ্তাহের অন্য দিনগুলোতে রাত ১০.৩০টায় প্রচারিত হবে এই শো।

নতুন সিজনেও ‘বিগ বস’-এর সঞ্চালক থাকবেন অভিনেতা সালমান খান। ছবি: টুইটার নতুন সিজনে অংশগ্রহণকারী প্রতিযোগীদের মধ্যে দিব্যাঙ্কা ত্রিপাঠীর নাম আলোচনায় রয়েছে। বিগ বসের জন্য তাঁর সঙ্গে যোগাযোগ করেছেন নির্মাতারা। এ ছাড়াও শোনা যাচ্ছে কঙ্গনা রানাউতের লক আপ জয়ী মুনাওয়ার ফারুকীর নাম। এর সঙ্গে জান্নাত জুবায়ের, শিবাঙ্গী জোশী এবং মাহি ভিজও শোয়ের অফার পেয়েছেন। যদিও এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো তথ্য পাওয়া যায়নি। 

বিগ বস সম্পর্কিত খবর পেতে – এখানে ক্লিক করুন

এদিকে নির্মাতারা প্রতিশ্রুতি দিয়েছেন যে, এই সিজনটিতে দর্শকেরা নতুন টুইস্টের সাক্ষী হবে। প্রতিযোগীরা দুটি দলে ভাগ হয়ে ট্রফি জয়ের জন্য লড়াই করতে পারে বলেও আভাস মিলেছে। 

বিনোদন সম্পর্কিত পড়ুন:

Source link