free hit counter
বিনোদন

আসছে গেম অব থ্রোনসের সিক্যুয়াল

গত এক দশকের সবচেয়ে জনপ্রিয় টিভি সিরিজের তালিকায় সবার ওপরে থাকবে একটিই নাম—‘গেম অব থ্রোনস’। সিরিজটি নিয়ে বিশ্বজুড়ে এত উন্মাদনা কাছাকাছি সময়ে আর দেখা যায়নি। শেষ হয়ে যাওয়ার পরও সিরিজটি নিয়ে চর্চা থামেনি। তার পেছনে বড় কারণ, আগামী আগস্টেই আসছে ‘গেম অব থ্রোনস’-এর প্রিক্যুয়াল ‘হাউস অব দ্য ড্রাগন’।

সিরিজটি নিয়ে এবার আরও বড় ঘোষণা এল। স্থানীয় সময় শুক্রবার (১৭ জুন) হলিউড রিপোর্টার জানিয়েছে, ‘গেম অব থ্রোনস’-এর সিক্যুয়াল নিয়ে এখন থেকেই কাজ শুরু করেছেন নির্মাতারা। প্রিক্যুয়াল ‘হাউস অব দ্য ড্রাগন’-এর পর দেখা যাবে সেই সিক্যুয়াল। আর তাতে কেন্দ্রীয় চরিত্র হিসেবে থাকবেন জন স্নো। আগের মতোই এ চরিত্রে অভিনয় করবেন কিট হ্যারিংটন। 

‘গেম অব থ্রোনস’-এর সিক্যুয়াল নিয়ে এখন থেকেই কাজ শুরু করেছেন নির্মাতারা। ছবি: টুইটার জন স্নো ‘গেম অব থ্রোনস’-এর সবচেয়ে জনপ্রিয় চরিত্রগুলোর একটি। এ চরিত্রে অভিনয় করে কিট হ্যারিংটনও পেয়েছেন ঈর্ষণীয় জনপ্রিয়তা। সিরিজটি শেষ হওয়ার পর মারভেল ইউনিভার্সের ‘এটারনালস’ সিনেমায় অভিনয় করেছিলেন কিট। তবে জন স্নো চরিত্রে কিট হ্যারিংটন যে আবার ফিরছেন, এ ঘোষণায় ভক্তদের মধ্যে দেখা দিয়েছে বাঁধভাঙা উচ্ছ্বাস।

সিক্যুয়ালে কেন্দ্রীয় চরিত্র হিসেবে থাকবেন জন স্নো খ্যাত কিট হ্যারিংটন। ছবি: টুইটার জর্জ আর আর মার্টিনের লেখা ‘আ সং অব আইস অ্যান্ড ফায়ার’ ফিকশনকে কেন্দ্র করে নির্মিত ‘গেম অব থ্রোনস’ প্রথম প্রচারিত হয় হয় ২০১১ সালের ১৭ এপ্রিল। দীর্ঘ আট বছর চলার পর ২০১৯ সালে প্রচারিত হয় এর শেষ সিজন।

Source link