free hit counter
বিনোদন

আসগারিকেই বিয়ে করলেন ব্রিটনি

বাগ্‌দত্তা স্যাম আসগারিকে বিয়ে করেছেন মার্কিন সংগীত তারকা ব্রিটনি স্পিয়ার্স। বাবার অভিভাবকত্ব থেকে বের হতে আদালতে মামলা জয়ের কয়েক মাস পর আসগারিকে বিয়ে করলেন জনপ্রিয় এই শিল্পী। 

বিবিসি জানায়, গতকাল বৃহস্পতিবার (৯ জুন) যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে স্যাম আজগারির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন জনপ্রিয় এই সংগীতশিল্পী। এর আগে ২০২১ সালের সেপ্টেম্বরে স্যামের সঙ্গে বাগদান সেরেছিলেন ব্রিটনি। বাবা জেমি স্পিয়ার্সের বিধিনিষেধ কাটিয়ে অবশেষে বিয়ে করলেন তিনি। বাবার অভিভাবকত্বই তাঁদের বিয়ের পথে বাধা হয়ে দাঁড়িয়েছিল বলে মনে করেন ব্রিটনি। 

২০১৬ সালে একটি মিউজিক ভিডিওর সেটে অভিনেতা স্যাম আজগারির সঙ্গে পরিচয় হয় ব্রিটনির। ছবি: ইনস্টাগ্রাম এর আগে ২০০৪ সালে ছোটবেলার বন্ধু জ্যাসন আলেকজান্ডারকে বিয়ে করেন ব্রিটনি। কিন্তু সেই বিয়ে মাত্র ৫৫ ঘণ্টা টিকেছিল। এর কিছুদিন পরই শিল্পী কেভিন ফেডারলিনকে বিয়ে করেন তিনি। ওই সংসারে দুটি সন্তান রয়েছে ব্রিটনির। ২০০৭ সালে কেভিনের সঙ্গে দাম্পত্যের ইতি টানেন তিনি। 

২০১৬ সালে একটি মিউজিক ভিডিওর সেটে অভিনেতা স্যাম আজগারির সঙ্গে পরিচয় হয় ব্রিটনির। ধীরে ধীরে তা প্রণয়ে রূপ নেয়। এবার নিজের থেকে ১২ বছরের ছোট স্যামের সঙ্গে তৃতীয় সংসার পাতলেন ব্রিটনি স্পিয়ার্স।

Source link