free hit counter
আলোচনায় ‘যদি আমি না থাকি’
বিনোদন

আলোচনায় ‘যদি আমি না থাকি’

ঈদের প্রথম দিনে (১৪ মে) ইউটিউবে মুক্তি পেয়েছে নাটক ‘যদি আমি না থাকি’। এরই মধ্যে আলোচনায় এসেছে নাটকটি। আশিকুর রহমান পরিচালিত নাটকে অভিনয় করেছেন তারিক আনাম খান, ইরফান সাজ্জাদ, অপর্না ঘোষ এবং মুনিরা মিঠু।

ভিন্ন ধরণের গল্পে নির্মিত নাটকটি রিলিজের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে আলোচিত হচ্ছে। লাইভ টেকনোলজিস এবং টার্ন কমিউনিকেশনস প্রযোজিত নাটকটির আলোচনার পাশাপাশি দর্শকরা তাদের ইতিবাচক মন্তব্যও জানাচ্ছেন।

আশিকুর রহমান জানান, যেদিন আমি চলে যাবো, ঠিক সেইদিন থেকে আমিহীন এই পৃথিবীটা কেমন হবে? এখন আমি যতটা আছি আমার চারপাশের সবকিছু জুড়ে, তখন এর কতটুকু থাকবো? আদৌ কী আমি থাকবো কোথাও, যখন আমি থাকবো না? মানুষের শোকের আয়ু আসলে কতদিন? একটা মানুষ তো পৃথিবী ছেড়ে চলে যাওয়ার পর আসলে জানতে পারেনা তাকে ছাড়া তার সংসার, আত্মীয়স্বজন কিভাবে চলছে! কে কী করছে! তার কথা কি কেউ মনে রাখছে! নাকি ভুলে গেছে! এমন ভাবতে ভাবতে এই নাটকের মূল চরিত্র সোবহান সাহবের মাথায় একটা পাগলামি চেপে বসে। সেই পাগলামির জেরে তার সামনে এক অনাকাঙ্খিত বাস্তবতা এসে হাজির হয়। তিনি বিস্মিত হয়ে পড়েন। এমন ভাবনা থেকেই নাটকটির সূত্রপাত। সেরকমই একটা গল্প দেখানো হয়েছে নাটকটিতে। আর সেজন্যই নাটকের নাম রাখা হয়েছে ‘যদি আমি না থাকি’।

আশিক আরও জানান, ঈদ উপলক্ষে মুক্তি দেয়া হলেও নাটকটি নির্মাণ করা হয়েছে সম্পূর্ণ নতুন আঙ্গিকের গল্প নিয়ে। আমার কাছে এটি আরেকটি একটি স্পেশাল কনটেন্ট। ইউটিউবে মুক্তি পাওয়ার পর থেকেই দর্শকদের অভূতপূর্ব সাড়া পাওয়া যাচ্ছে। দর্শকরা নাটকটি উপভোগ করছেন, বিশেষ করে নাটকটির ভিন্নধর্মী গল্প ও নান্দনিক উপস্থাপন। আশা করা যাচ্ছে এই নাটকটিও দর্শকদের মাঝে ব্যাপক সাড়া ফেলবে।

Related posts

মহসিনের জন্য প্লাজমা খুঁজছে পরিবার

News Desk

আটকে গেলেন মোশাররফ করিম

News Desk

২ বছর পর জুটি বাঁধলেন অপূর্ব-সারিকা

News Desk