free hit counter
আলিয়ার প্রেম কাহিনির নায়ক রণবীর
বিনোদন

আলিয়ার প্রেম কাহিনির নায়ক রণবীর

বাস্তবে রণবীর কাপুরের সঙ্গে প্রেম করছেন আলিয়া ভাট, আর সিনেমার পর্দায় তার প্রেমিক হচ্ছেন রণবীর সিং। এত কথার কারণ একটাই— ছবিটির নাম ‘প্রেম কাহানি’। পরিচালনা করবেন করণ জোহর।

নির্মাতার বিগ বাজেট প্রজেক্ট ‘তখত’-এ ছিলেন দুই তারকা। কিন্তু কারোনা ও বিগ বাজেটের ‘কলঙ্ক’-এর ব্যর্থতার কারণে মুঘল রাজপ্রাসাদের গল্পটি আপাতত স্থগিত। এ অবসরে করণ হালকা মেজাজের প্রেমের গল্পের দিকে ঝুঁকেছেন করণ।

ভারতীয় গণমাধ্যম বলছে, ঠিক ছিল গত মাস থেকে শুরু হবে ছবির শুটিং। কিন্তু প্যান্ডেমিক ও লকডাউনের কারণে গোটা প্ল্যানিং গিয়েছে ভেস্তে।

একটি সূত্র জানাচ্ছে, নির্মাতারা জুতসই ছবির শিরোনামের সন্ধানে ছিল, এবং তারপর তারা ‘প্রেম কাহানি’ নামটিকে প্রাধান্য দেয়। ছবিটি মূলত দুটি সম্পূর্ণ বিপরীত চরিত্রের একটি প্রেমের গল্প। ছবি দেখে দর্শক ‘পুরোনো’ করণ জোহরের এক ঝলক পেতে চলেছে, যার ছবিগুলোতে এক সময়ে শুধুমাত্র খুশি এবং রূপকথার ছোঁয়া থাকতো।

‘প্রেম কাহানি’র প্রস্তুতি ইতিমধ্যে শুরু হয়ে গেছে। করণ ও তার টিম চিত্রনাট্য ও সংলাপের খসড়া চূড়ান্ত করে ফেলেছেন।

বলা হচ্ছে, করণের প্রথম পদক্ষেপ ছিল সব কলাকুশলীদের টিকা দেওয়া, এবং তারপরই প্রথম শুটিং শিডিউল শুরু হবে। সেট ডিজাইনিং ও অন্যান্য দিকগুলোর কাজ কাজ চলছে। মিউজিকের কাজও শুরু হয়ে গেছে। বরাবরের মতো রোমান্টিক এ ছবিতে সংগীতের গুরুত্বপূর্ণ ভূমিকা থাকবে।

রণবীর-আলিয়া ছাড়াও এ ছবিতে একাধিক তারকামুখ দেখবেন দর্শক।

জুটি হিসেবে রণবীর-আলিয়াকে এর আগে ‘গলিবয়’ ছবিতে দেখা গেছে। জয়া আখতারের সিনেমাটি শুধু বক্স অফিস সফলই নয়, দর্শকেরও খুব প্রিয়।

Related posts

সাইফ-কারিনার ছোট ছেলের ছবি ভাইরাল

News Desk

মেকআপ ছাড়া সেলফিতে আরও উদ্যমী কারিনা

News Desk

করোনায় সহয়তার জন্য বিরাট-আনুশকার ১৩ কোটি টাকা সংগ্রহ

News Desk