free hit counter
বিনোদন

আলিয়ার গাঙ্গুবাইয়ের থেকে কম সংগ্রহ রণবীরের শামশেরার

চার বছর বিরতির পর বেশ আয়োজন করেই পর্দায় ফিরেছেন রণবীর কাপুর। ছবি নিয়ে অভিনেতার পাশাপাশি এর প্রযোজক যশরাজ ফিল্মসের আদিত্য চোপড়াও বেশ উচ্ছ্বসিত ছিলেন। ১৫০ কোটি টাকা লগ্নি করা হয়েছে সিনেমায়। তবে সেই উচ্ছ্বাসে ভাটা পড়েছে বলা যায়। 

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, রণবীরের ‘শামশেরা’ প্রথম দিন আয় করেছে মোটে ১০ কোটি রুপি। আর দুই দিনে সংগ্রহ দাঁড়িয়েছে ২০ কোটি ৬০ লাখের মতো। রণবীরপত্নী আলিয়া ভাটের ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ এর চেয়ে বেশি আয় করেছিল। দুই দিনে ছবিটি ব্যবসা করে ২৩ কোটি ৮২ লাখ রুপি। 

অনেকে মনে করছেন, ফ্লপের পথে রণবীরের ‘শামশেরা’। ছবি: টুইটার রণবীরের ‘শামশেরা’ ছবির ফলাফল নিয়ে মোটেই খুশি নন সিনেমা বিশেষজ্ঞরা। তরুণ আদর্শ থেকে কোমল নাহতা সকলেই ছবি নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন। প্রায় চার হাজার স্ক্রিনে মুক্তি পেয়েছে ছবিটি। সেখানে প্রথম দিনে মাত্র ১০ কোটি আয় খুব কম বলেই মনে করছেন দর্শকও। এত কম সংগ্রহ সিনেমাটির ভবিষ্যৎকে শঙ্কায় ফেলেছে। অনেকে মনে করছেন, ফ্লপের পথে রণবীরের ‘শামশেরা’। 

পরিচালক করণ মালহোত্রার এই ছবির প্রেক্ষাপট ১৮ শতকের মাঝামাঝি সময়। কাল্পনিক ‘কাজা’ শহরকে ঘিরে ছবির গল্প। ছোট থেকেই দাসত্বের শৃঙ্খল পায়ে নিয়ে বড় হয়েছে কেন্দ্রীয় চরিত্রের রণবীর। এরপর নিজ জাতিকে রক্ষার দায়িত্ব কাঁধে তুলে নেয় সে। শাসকের অত্যাচারে নিপীড়িত মানুষের দুর্দশার চিত্র এবং সেই দাসত্ব থেকে মুক্তির লড়াই চিত্রায়িত করা হয়েছে ছবিতে। 

Source link