free hit counter
বিনোদন

আলিয়াকে শুভেচ্ছা জানালেন হলিউডের গল গাদত

জীবনের সবচেয়ে আনন্দের মুহূর্ত কাটাচ্ছেন বলিউড তারকা দম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাট। গতকাল রোববার মুম্বাইয়ের এইচএন রিলায়েন্স হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন আলিয়া।

খুশির জোয়ারে ভাসছে কাপুর ও ভাট পরিবার। বলিউড তারকাদের শুভেচ্ছার বন্যায় ভাসছেন ‘রণলিয়া’। শুভেচ্ছা জানিয়েছেন আলিয়ার হলিউড অভিনেত্রী গল গাদতও।

মা হওয়ার খবর ভক্তদের সঙ্গে ভাগাভাগি করতে গতকাল ইনস্টাগ্রামে পোস্ট করেন আলিয়া। লেখেন, ‘…এবং আমাদের জীবনের সেরা খবর; আমাদের সন্তান চলে এসেছে। কী দারুণ সে! ভালোবাসায় উপচে পড়ছি আমরা। ধন্য এবং মুগ্ধ অভিভাবক আমরা। ভালোবাসা জানাই। আলিয়া ও রণবীর।’

আলিয়া ভাট ও গল গাদত। ছবি: টুইটার পোস্টের মন্তব্যের ঘরে মুক্তির অপেক্ষায় থাকা ‘হার্ট অব স্টোন’ সিনেমার সহকর্মী আলিয়াকে শুভেচ্ছা জানিয়েছেন হলিউড অভিনেত্রী গল গাদত। অভিনেত্রী লিখেছেন, ‘অভিনন্দন’। সঙ্গে জুড়ে দিয়েছেন অনেকগুলো ‘হার্ট’ ইমোজি।

চলতি বছরের জুলাই মাসেই ‘হার্ট অব স্টোন’ ছবির শুটিং শেষ করে দেশে ফেরেন আলিয়া। এই ছবির শুটিং চলাকালেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ করেন অভিনেত্রী। প্রযোজক ও সহ-অভিনেতা গল গাদতের সঙ্গে কাজের মধুর অভিজ্ঞতা শেয়ার করে সেসময় তাঁর ভূয়সী প্রশংসাও করেন তিনি।

ছবিটি আগামী বছর নেটফ্লিক্সে মুক্তি পাবে। এই ছবির মাধ্যমেই হলিউডে অভিষেক ঘটবে আলিয়ার।

Source link

Bednet steunen 2023