free hit counter
আলাদা থাকছেন অজয়-কাজল
বিনোদন

আলাদা থাকছেন অজয়-কাজল

বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি অজয় দেবগন ও কাজল। বিয়ের এত বছরে বিভিন্ন গুঞ্জন রটেছে তাদের ঘিরে। কিন্তু সেসব কখনও পাত্তা দেননি এই তারকা দম্পতি। এবার খবর ছড়িয়েছে বিচ্ছেদের দিকে যাচ্ছেন অজয় ও কাজল। কিন্তু বিষয়টি পুরোই গুজব। যদিও বর্তমানে আলাদা থাকছেন তারা। কিন্তু সেটিই নিজেদের প্রয়োজনেই। সন্তানদের জন্য আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছেন অজয় ও কাজল। বেশ কয়েকমাস একসঙ্গে থাকার সুযোগ পাচ্ছেন না তারা। মূল ঘটনা হচ্ছে, এই তারকা দম্পতির মেয়ে বর্তমানে সিঙ্গাপুরে পড়াশোনা করছেন।

আর করোনার এই সময়ে মেয়েকে একা ছাড়তে রাজি নন বাবা-মা। এজন্য সিঙ্গাপুরে ফ্ল্যাট কিনেছেন অজয়। সেখানে সন্তানকে নিয়ে থাকছেন কাজল। অন্যদিকে, ভারতে সিনেমা নিয়ে তুমুল ব্যস্ত সময় কাটাচ্ছেন অজয়। এই মুহূর্তে দেশ ছাড়া তার পক্ষে সম্ভব নয়। এজন্য স্ত্রী সন্তানকে ছেড়ে বর্তমানে মুম্বাইতেই থাকছেন এই বলিউড তারকা।

এই ঘটনা বিভিন্নভাবে ঘুরে অজয় ও কাজলের বিচ্ছেদের খবর তৈরি হয়েছে। যা নিতান্তই গুজব।

উল্লেখ্য, অজয় দেবগনের ‘ময়দান‌’ সিনেমাটি গত বছর থেকে রয়েছে মুক্তির অপেক্ষায়। অভিনেতাকে এই এতে ফুটবল কোচের ভূমিকায় দেখা যাবে। এর পরিচালক অমিত শর্মা। প্রযোজক হিসাবে রয়েছেন বনি কাপুর, আকাশ চাওলা ও অরুনাভ জয় সেনগুপ্ত। গত বছরের জানুয়ারিতে সিনেমার পোস্টারের প্রথম লুক প্রকাশ পায়।

 

Related posts

জাতিসংঘের পদ হারালেন রণদীপ

News Desk

দীর্ঘ সময় পর বনশালির সিনেমায় মাধুরী দীক্ষিত

News Desk

বলিউডেও জনপ্রিয় যেসব বাঙালি তারকা

News Desk