free hit counter
বিনোদন

আর আসছে না ‘কফি উইথ করণ’

কয়েক দিন ধরে গুঞ্জন চলছিল, ‘কফি উইথ করণ’ নিয়ে শিগগিরই ফিরছেন নির্মাতা, প্রযোজক ও সঞ্চালক করণ জোহর। কিন্তু আজ বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যমে বোমা ফাটালেন করণ। একই সঙ্গে জনপ্রিয় ও সমালোচিত এই সেলিব্রেটি টক শো এর নতুন সিজন আর দেখা যাবে না।

ইনস্টাগ্রাম পোস্টে করণ আনুষ্ঠানিকভাবে ঘোষণা দিয়ে জানান আর ফিরছে না ‘কফি উইথ করণ’। ছবি: ইনস্টাগ্রাম এনডিটিভির প্রতিবেদনে জানা যায়, ইনস্টাগ্রাম পোস্টে করণ আনুষ্ঠানিকভাবে ঘোষণা দিয়ে এমন কঠিন সিদ্ধান্ত নেওয়ার কথা জানান। তিনি লিখেছেন, ‘হ্যালো, কফি উইথ করণ আমার জীবনের একটা অংশ এবং আপনাদেরও। ছয়টা সিজন ধরে এটি আমাদের অংশ হয়ে ছিল। আমার মনে হয় আমরা একটা প্রভাব বিস্তার করতে পেরেছি, এমনকি পপ কালচারের ইতিহাসে একটা শক্ত অবস্থান তৈরি হয়ে গেছে। তবুও খুব ভারাক্রান্ত মনেই জানাচ্ছি, কফি উইথ করণ আর ফিরবে না।’ 

‘কফি উইথ করণ’-এর সবশেষ সিজন সম্প্রচারিত হয়েছিল ২০১৯ সালে। ছবি: ইনস্টাগ্রাম ধর্মা প্রডাকশনের কর্ণধারকরণের এই ঘোষণার পর বেজায় মন খারাপ ‘কফি উইথ করণ’-এর দর্শকদের। এক ভক্ত লিখেছেন, ‘না করণ, আপনি এটা করতে পারেন না।’ আরেকজন লিখেন ‘একটা যুগের অবসান হলো’। অপর একজন লেখেন, ‘এটা খুবই দুঃসংবাদ, পরের সিজনের জন্য অপেক্ষায় ছিলাম।’ কেউ কেউ অবশ্য ভাবছেন এই পোস্টের পেছনে কোনো রহস্য রয়েছে, লুকিয়ে আছে কোনো ‘টুইস্ট’।

২০০৪ সালে প্রথমবার সম্প্রচারিত হয়েছিল এই শো। শাহরুখ খান, কাজল ছিলেন ‘কফি উইথ করণ’-এর প্রথম অতিথি। এরপর সালমান, আমির, অক্ষয় থেকে রণবীর কাপুর থেকে রণবীর সিং সকলেই হাজির অতিথি হয়েছেন করণের টক শো’তে। দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া, কারিনা কাপুর, সোনম কাপুর এমনকি করণের কট্টর সমালোচক কঙ্গনা রানাউতের মতো তারকাও করণের টক শো-এর শোভা বাড়িয়েছেন। ‘কফি উইথ করণ’-এর ষষ্ঠ এবং সবশেষ সিজন সম্প্রচারিত হয়েছিল ২০১৯ সালে।

Source link