free hit counter
বিনোদন

আরিফিন শুভ বললেন সারপ্রাইজ এখনো অনেক বাকি

সিনেমায় এমন লুক নিজেকে কখনো দেখিনি। নতুন শুভকে আবিষ্কার করেছি। আমি কাজপাগল মানুষ। ভালোবেসে কাজ করি। আরিফিন শুভ ফাঁকা বুলি দেয় না। “ঢাকা অ্যাটাক”, “মুসাফির” “ছুঁয়ে দিলে মন” সিনেমাগুলো দর্শক নিয়েছেন। “মিশন এক্সট্রিম” দেখতেও দর্শক হলে ভিড় করবেন, বললেন চিত্রনায়ক আরিফিন শুভ।

ঢাকার তেজগাঁওয়ের একটি স্টুডিওতে গতকাল আনুষ্ঠানিকভাবে “মিশন এক্সট্রিম” ছবিটির ট্রেলার উন্মুক্ত করা হয়েছে। আরিফিন শুভ জানালেন, ছবিটির জন্য দীর্ঘদিনের প্রস্তুতি ছিল। সেই প্রস্তুতির কিছু চমক ট্রেলারে প্রকাশ পেয়েছে। তবে শুভ জানিয়ে রাখলেন, সারপ্রাইজ এখনো অনেক বাকি।

তিনি বলেন, “বাংলাদেশে বিভিন্ন সিনেমার ট্রেলার দেখলেই বোঝা যায় সিনেমাটির গল্প কী। কিন্তু “মিশন এক্সট্রিম” এর ট্রেলার দর্শকদের আকর্ষণ বহুগুণ বাড়িয়ে দিয়েছে। আমাদের প্রত্যাশা, সিনেমাটি দর্শকদের আবার প্রেক্ষাগৃহমুখী করবে।

এই সিনেমাটিতে আরিফিন শুভ একজন পুলিশ কর্মকর্তা। সিনেমাটির জন্য শুভকে শারীরিক গঠনেও পরিবর্তন আনতে হয়েছে। ট্রেলারে আরিফিন শুভর উপস্থিতিও আলাদা নজর কাড়ে। ২ মিনিট ৪৪ সেকেন্ডের ট্রেলারটিতে শুভর চরিত্রটির মুখে শোনা যায়, ‘কে পাঠিয়েছে এই মিস্টিরিয়াস মানি? এটা কোনো যুদ্ধ অথবা যুদ্ধের সেনাপতির কোডনেম হতে পারে, তবে আমি এটুকু শিওর, তারা কোনো যুদ্ধের প্ল্যান করে বসে আছে আর এই যুদ্ধটা খুব একটা সহজ হবে না, অদৃশ্য শক্তির বিরুদ্ধে আমাদের যুদ্ধ করে যেতে হবে।’

Related posts

পারিশ্রমিক ১ টাকা নিয়েও গর্বিত শুভ

News Desk

আমি স্তব্ধ: আরিফিন শুভ

News Desk

আরিফিন শুভ চরম বেয়াদব: সোহানুর রহমান সোহান

News Desk
Bednet steunen 2023