free hit counter
আমি যথেষ্ট পরিমাণে জীবিত আছি: বেসবাবা সুমন
বিনোদন

আমি যথেষ্ট পরিমাণে জীবিত আছি: বেসবাবা সুমন

দীর্ঘদিন অসুস্থ জনপ্রিয় রক ব্যান্ড ‘অর্থহীন’-এর প্রতিষ্ঠাতা এবং দলনেতা সাইদুস সালেহীন খালেদ সুমন বর্তমানে থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের সামিতিভেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। বেসবাবা সুমন নামে পরিচিত এ তারকা নিজের সর্বশেষ অবস্থা জানালেন।

কিছুদিন আগে সুমনের সংকটাপন্ন অবস্থার খবর ছাপানো হয় বিভিন্ন গণমাধ্যমে। এবারও সে গুজব উড়িয়ে দিলেন তিনি। অনেকটা ঠাট্টার ছলে বললেন, আমি যথেষ্ট পরিমাণে জীবিত আছি। সঙ্গে এও জানান, তাকে চিকিৎসার জন্য আরও অনেকটা পথ পাড়ি দিতে হবে।

বৃহস্পতিবার দিবাগত রাতে ফেইসবুকে সুমন লেখেন, “আমার অবস্থা চলছে কোনো রকম। সারাদিন হোটেলে বসে সাইবারপাঙ্ক খেলি আর তিন দিন পর পর হসপিটাল যাই থেরাপি করতে। নেক্সট মাসে ঢাকা চলে আসবো ইনশাআল্লাহ। কয়েকটা সার্জারি করাতে হবে। স্পাইনের অবস্থা খুব একটা ভালো না। সম্ভবত ঈদের পর জার্মানি তে গিয়ে করাবো।”

তিনি আরও বলেন, “যারা বলে বেড়াচ্ছে আমি ‘মৃত্যুর দিন গুনছি’ তাদের কথা সিরিয়াসলি নিবেন না। একটু আগেও চেক করলাম, আমি যথেষ্ট পরিমাণে ‘জীবিত’ আছি। যাই হোক, সবাই সাবধানে থাকবেন, সুস্থ থাকবেন।”

একটি অস্ত্রোপচারের জন্য বেসবাবা সুমনের জার্মানি যাওয়া প্রয়োজন ছিল। চিকিৎসকের সাক্ষাৎ-তারিখ নেওয়ার পরও করোনার কারণে সেটা সম্ভব হয়নি গেল বছরের মার্চ থেকে এ পর্যন্ত। তাই জটিলতা বাড়ার কারণে তাকে ব্যাংককে নেওয়া হয়েছে।

Related posts

অভিনয়ে সংগীতশিল্পী সামিনা চৌধুরী

News Desk

এক বোন গাইলেন, আরেক বোন মডেল হলেন

News Desk

ইমতিয়াজের কথায় কণ্ঠশিল্পী রাজু মন্ডলের ‘প্রশ্ন’

News Desk