free hit counter
বিনোদন

আমিরের প্রশংসা করায় হৃতিকের সিনেমা বয়কটের ডাক

বলিউডে ‘বয়কট’ ট্রেন্ড নতুন কিছু না। একটা শ্রেণী আমির খানের ‘লাল সিং চাড্ডা’ বয়কট করেছে। এই সিনেমার কেউ প্রশংসা করলে তারও রক্ষা নেই। তবে সিনেমাটি দেখে মুগ্ধ হয়েছেন হৃতিক রোশন। অকপটে সিনেমার প্রশংসা করেছেন। কেন তিনি এই সিনেমার প্রশংসা করলেন, সেই অভিযোগে টুইটারে একটি মহল এবার হৃতিককে বয়কটের ডাক দিয়েছে।

বৃহস্পতিবার মুক্তি পেয়েছে আমির খান ও কারিনা কাপুর অভিনীত ‘লাল সিং চাড্ডা’। হলিউডের জনপ্রিয় সিনেমা ‘ফরেস্ট গাম্প’-এর অফিশিয়াল রিমেক এটি। সিনেমাটি বক্স অফিসে তেমন সুবিধা করে উঠতে পারছে না। তার অন্যতম কারণ সোশ্যাল মিডিয়ায় এই সিনেমা নিয়ে একশ্রেণীর বিরুদ্ধ অবস্থান। তোপের মুখে পড়ে অনেক হল থেকে ‘লাল সিং চাড্ডা’ নামিয়ে দেওয়া হচ্ছে। তবে স্পেশাল স্ক্রিনিংয়ে  সিনেমাটি দেখে আমির-কারিনার প্রশংসায় পঞ্চমুখ বলিউডের অনেকেই। সম্প্রতি মুম্বাইয়ের এক সিনেমা হলে ‘লাল সিং চাড্ডা’ দেখেন হৃতিক।

এর কারণেই একশ্রেণী টুইটারে হৃতিকের সিনেমা ‘বিক্রম বেদা’ বয়কটের ডাক দিয়েছে। ‘লাল সিং চাড্ডা’ দেখে টুইটারে সিনেমার রিভিউ দেন হৃতিক। তিনি লিখেছেন, ‘লাল সিং চাড্ডা দেখলাম। হৃদয় ছুঁয়ে যাওয়া একটি সিনেমা। এই সিনেমা অনবদ্য। এই অসাধারণ সিনেমা মিস করবেন না। এখনি যান, দেখুন। খুবই সুন্দর সিনেমা।’ এটি লেখার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড হতে শুরু করে #বয়কটবিক্রমবেদা।

এক ঘণ্টার মধ্যেই টুইটার ভরে উঠেছে বয়কট টুইটে। কেউ লিখেছেন, ‘এই টুইটই আপনার আগামী সিনেমার ভবিষ্যত নির্ধারণ করে দিল।’ অন্য একজন লিখেছেন, ‘আপনার এটা করা উচিত হয়নি। আপনি অন্যের সিনেমা সাপোর্ট করতে চাইছেন, এবার আপনার সিনেমার ভবিষ্যত দেখুন।’ সবমিলিয়ে এবার বয়কটের হুমকিতে পড়েছে হৃতিকের সিনেমাটি।

‘বিক্রম বেদা’ মুক্তির অপেক্ষায় আছে। সিনেমায় মূল চরিত্রে দেখা যাবে হৃতিক রোশন ও সাইফ আলি খানকে। জনপ্রিয় তামিল অ্যাকশন থ্রিলার ‘বিক্রম বেদা’র হিন্দি রিমেক এই সিনেমা। ২০১৭ সালে মুক্তি পেয়েছিল অ্যাকশন থ্রিলারটি। তামিল সিনেমায় অভিনয় করেছিলেন আর মাধবন ও বিজয় সেতুপতি। এবার সেই দুই চরিত্রে দেখা যাবে হৃতিক ও সাইফকে।

Source link