Image default
বিনোদন

আমিরকন্যা ইরার জাঁকজমক বাগদান

বলিউড সুপারস্টার আমির খানের মেয়ে ইরা খানের বাগদান হলো জাঁকজমকপূর্ণ আয়োজনে। গতকাল শুক্রবার সন্ধ্যায় মুম্বাইয়ে বাগদান অনুষ্ঠানে সিল্কের লাল গাউন পরে ইরা সবার নজর কেড়েছিলেন। তাঁর হবু বর নুপুর শিখরে নূপুরের পরনে ছিল কালো স্যুট।

মেয়ের বাগদানে সাবেক দুই স্ত্রী রিনা ও কিরণের সঙ্গে দেখা গেল এই অভিনেতাকে। কাঁচা-পাকা দাড়ি ও চুলের আমির সাদা কুর্তা ও পায়জামায় দর্শন দিলেন। 

প্রায় দুই বছর ধরে ফিটনেস কোচ নুপুরের সঙ্গে প্রেম করেছেন ইরা। ২০২০ সালে ইরাকে প্রেমের প্রস্তাব দেন তিনি; আর সঙ্গে সঙ্গেই রাজি হয়ে যান আমিরকন্যা। বেশ কয়েক দিন আগেই আংটিবদল সারেন ইরা ও নুপুর। 

বাগদানের এই ঘটা করে আয়োজনে দেখা গেল আমিরের ভাগনে অভিনেতা ইমরান খানকে। যদিও দীর্ঘদিন ধরে বলিউড থেকে দূরে রয়েছেন ইমরান। তবে ইরার বাগদানে এক জোট খান পরিবার। বহুদিন চলচ্চিত্র ও মিডিয়া থেকে অদৃশ্য থাকা ইমরানের উপস্থিতিই ছিল সবচেয়ে চমকপ্রদ।  

আমিরকন্যা ইরা খান ও তাঁর বাগ্দত্তা নূপুর শিখরে। ছবি: টুইটার  বলিউড অভিনেত্রী ফাতিমা সানা শেখ, চলচ্চিত্র নির্মাতা আশুতোষ গোয়ারিকর এবং তাঁর স্ত্রী, আমিরের চাচাতো ভাই মনসুর খানসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন অনুষ্ঠানে। 

আমির খান নিজের পরিবারকে সময় দেওয়ার জন্য অভিনয় থেকে বিরতি নেওয়ার ঘোষণা দিয়েছেন। আপাতত নিজের পরিবারের সঙ্গেই সময় কাটাতে চান পঞ্চাশোর্ধ্ব এই অভিনেতা। তবে তাঁর এই সিদ্ধান্তে হতাশা প্রকাশ করেছে আমিরভক্তরা।

Source link

Related posts

ফিরতে চান সেলিনা

News Desk

পুলিশ ম্যাজিকের মতো কাজ করেছে: পরীমণি

News Desk

ঈদে মালয়েশিয়াতেও মুক্তি পাচ্ছে সিয়াম-পূজার 'শান'

News Desk

Leave a Comment