free hit counter
বিনোদন

‘আমার যৌনজীবন কফি উইথ করণে ডাক পাওয়ার মতো আকর্ষণীয় নয়’

মুক্তি আসন্ন ‘দোবারা’ সিনেমার প্রচারে ব্যস্ত সময় কাটাচ্ছেন তাপসী পান্নু। এমনই একটি ইভেন্টে করণ জোহরের জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ কখনো তাঁকে দেখা না যাওয়ার বিষয়ে প্রশ্ন করেন এক সাংবাদিক। 

সাংবাদিক অভিনেত্রীকে জিজ্ঞেস করেন, কেন তিনি কফি উইথ করণে আমন্ত্রণ পান না। এই প্রসঙ্গে তাপসী হাসতে হাসতেই বলেন, ‘আমার যৌন জীবন কফি উইথ করণে আমন্ত্রিত হওয়ার মতো আকর্ষণীয় নয়!’ 

কফি উইথ করণ ৭-এর সাম্প্রতিক পর্বে অতিথি হয়েছিলেন কারিনা কাপুর এবং আমির খান। এ সময় তাঁরা সেলিব্রিটিদের যৌন জীবন নিয়ে কথা বলতে বেশি আগ্রহের কারণে করণ জোহরকে তুলোধুনো করেছিলেন। 

শো চলাকালে করণ জোহর কারিনা কাপুরকে সন্তান নেওয়ার পর তাঁর যৌন জীবন সম্পর্কে জিজ্ঞেস করেন। অভিনেত্রী উত্তর দিয়েছিলেন যে, করণের তো সেটি জানার কথা। কারণ তাঁরও তো যশ এবং রুহি নামে দুটি সন্তান রয়েছে। এ কথা শুনে করণ বলেন, ‘আপনি আমার যৌন জীবন নিয়ে বাজে কথা বলছেন, আমার মা এই শো দেখছেন।’ আমির খান সঙ্গে সঙ্গে তাঁকে প্রশ্ন করেন, ‘আপনার মা অন্যের যৌন জীবন নিয়ে কথা বললে কিছু মনে করেন না? ক্যাসে সাওয়াল পোছ রাহা হ্যায় (সেই প্রশ্নগুলো কেমন)?’ 

তাপসী পান্নু অভিনীত দোবারা শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে। অনুরাগ কাশ্যপ পরিচালিত এবং একতা কাপুর প্রযোজিত চলচ্চিত্রটির প্রিমিয়ার হয় লন্ডন ভারতীয় চলচ্চিত্র উৎসবে। রহস্যমূলক গল্পের সিনেমাটিতে পাভেল গুলাটি এবং এম. নাসার গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। সিনেমাটি ২০১৮ সালে মুক্তি পাওয়া স্প্যানিশ চলচ্চিত্র মিরাজ-এর রিমেক। এটি আগামী ১৯ আগস্ট মুক্তি পাওয়ার কথা রয়েছে। 

তাপসী পান্নুকে সবশেষ স্পোর্টস বায়োপিক ‘শাবাশ মিঠু’তে দেখা গিয়েছিল। দোবারা ছাড়াও শাহরুখ খানের সঙ্গে রাজকুমার হিরানির ‘ডানকি’ সিনেমাতেও তাঁকে দেখা যাবে।

Source link