Image default
বিনোদন

আবারো সিনেমায় দীপা খন্দকার

নব্বই দশকের নন্দিত ও জনপ্রিয় অভিনেত্রী দীপা খন্দকার তার দীর্ঘ ক্যারিয়ারে অনেক সিনেমার প্রস্তাব পেলেও মাত্র একটি সিনেমাতেই অভিনয় করেছিলেন। গল্প, চরিত্র সবকিছু মিলিয়ে ভালো লাগায় জয়দীপ মুখার্জির পরিচালনায় ‘ভাইজান’ সিনেমায় প্রথম নাম লেখান তিনি। প্রথম সিনেমাতেই বেশ প্রশংসিত হয়েছিলেন। মাঝখানে আরো অনেক সিনেমাতে কাজ করার প্রস্তাব এলো। আবারো গল্প এবং চরিত্র বাছাইয়ে প্রক্রিয়া দীপা খন্দকারের।

অবশেষে দ্বিতীয়বারের মতো সিনেমায় কাজ করার সুযোগ এলো দীপা’র। এবার গুণী নাট্যনির্মাতা সাইফুল ইসলাম মান্নুর পরিচালনায় ‘পায়ের ছাপ’ সিনেমায় কাজ করতে যাচ্ছেন তিনি। দীপা খন্দকারের ভাষ্যমতে, এই সিনেমায় তিনি একজন দু:খিনী মায়ের চরিত্রে অভিনয় করবেন। আগামী ২৮ ও ২৯ মে তিনি ‘পায়ের ছাপ’ সিনেমার শুটিং করবেন।

দীপা খন্দকার বলেন, ‘এর আগে সাইফুল ইসলাম মান্নু ভাইয়ের নির্দেশনায় একটি নাটকেই অভিনয় করেছিলাম। সে নাটকে আমার শমী কায়সার আপার সঙ্গে কাজ করার সুযোগ হয়েছিলো। এরপর আর কাজ করা হয়ে উঠেনি। অনেক পরে হলেও মান্নু ভাইয়ের নির্দেশনায় আবারো কাজ করার সুযোগ এলো, তাও আবার সিনেমায়। গল্প এবং চরিত্রে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। যে কারণে পায়ের ছাপ’এ দু:খিনী মায়ের চরিত্রে অভিনয় করতে যাচ্ছি। আশা করছি একটি ভালো সিনেমা হবে।’

তিনি জানান, ভালো গল্পে ভালো চরিত্রে কাজ করার সুযোগ পেলে তিনি সিনেমাতেও নিয়মিত কাজ করতে আগ্রহী। এদিকে এরইমধ্যে দীপা খন্দকার অঞ্জন-রনির নির্দেশনায় একটি ফাউন্ডেশনের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। এছাড়া কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়ের নির্দেশনায় একটি প্রতিষ্ঠানের মশার ঔষুধের বিজ্ঞাপনেও মডেল হিসেবে কাজ করেছেন। এছাড়া তিনি গৃহকর্মীদের অধিকার নিয়ে অক্সফাম’র উদ্যোগে একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন যা নির্মাণ করেছেন আহাদ।

এছাড়াও দীপা খন্দকার পাঁচ বছর পর আবারো উপস্থাপনায় ফিরেছেন। নাগরিক টিভির ‘রান্নার এক্সপার্ট’ অনুষ্ঠানের উপস্থাপনা করছেন তিনি। নিমা রহমানের নির্দেশনায় ‘গুলশান এভিনিউ সিজন টু’ এবং তাসদিকের নির্দেশনায় ‘বাকের খনি’ ধারাবাহিকে অভিনয় করছেন।

Related posts

ফ্যাশন হাউজের মডেল হলেন মিশা সওদাগর

News Desk

হিন্দি সিনেমা আমদানিতে ১০ শতাংশ লাভ চাওয়া মুনাফিকের কাজ: ডিপজল

News Desk

আজ টরন্টো উৎসবে প্রদর্শিত হবে ‘মুজিব: একটি জাতির রূপকার’

News Desk

Leave a Comment