free hit counter
অক্ষয় কুমার
বিনোদন

আবারো বলিউডে করোনার হানা, আক্রান্ত হলেন অভিনেতা অক্ষয় কুমার

ফের করোনার থাবা বলিউডে। এবার করোনায় আক্রান্ত হলেন অভিনেতা অক্ষয় কুমার। রবিবার অভিনেতা নিজে করোনা সংক্রমণের খবর টুইট করে সকলকে জানিয়েছেন। পোস্টে তিনি লিখেছেন, ‘আমি সকলকে জানাতে চাই, আজ সকালেই আমার করোনা রিপোর্ট পজেটিভ এসেছে। আপাতত চিকিৎসকদের পরামর্শ মতো বাড়িতেই আইসোলেশনে রয়েছি। আমি সকলের কাছে অনুরোধ করব, যাঁরা আমার সংস্পর্শে এসেছেন,তাঁরা নিজেদের করোনা পরীক্ষা করিয়ে নেবেন।

ট্যুইটারে তিনি লিখেছেন, “আজ সকালে আমার কোভিড ১৯ পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। সব নিয়মবিধি মেনে চলছি। সঙ্গে সঙ্গে আমি আইসোলেশনে চলে গিয়েছি। আপাতত বাড়িতে হোম কোয়ারান্টিনে আছি। প্রয়োজনীয় চিকিৎসা করাচ্ছি। যাঁরা আমার সংস্পর্শে এসেছেন তাঁদের পরীক্ষা করাতে অনুরোধ করছি। তাঁরা সাবধানে থাকুন। খুব তাড়াতাড়ি ফিরে আসব।”

‘রাম সেতু’ ছবির শ্যুটিং করছিলেন অক্ষয়। গত ৩০শে মার্চ থেকে মুম্বইয়ে এই ছবির শ্যুটিং শুরু হয়। ছবিতে অক্ষয়ের নায়িকা জ্যাকলিন ফার্নান্দিজ ও নুসরত ভারুচা। এবার বলিউডের করোনা আক্রান্তদের তালিকায় যোগ হল অক্ষয়ের নাম। দুদিন আগেই আলিয়া ভাটের করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে এসেছে। কার্তিক আরিয়ান, আমির খান, মিলিন্দ সোমানের মতো তারকারা সম্প্রতি কোভিড-১৯ এর শিকার হয়েছেন।

আপতত ‘রাম সেতু’ ছবির শ্যুটিং সারছিলেন অক্ষয়। গত ৩০শে মার্চ থেকে মুম্বইয়ে এই ছবির শ্যুটিং শুরু হয়েছিল। ছবিতে অক্ষয়ের নায়িকা জ্যাকলিন ফার্নান্দিজ ও নুসরত ভারুচা। সমস্ত কোভিড বিধি মেনেই শ্যুটিং চলছিল, তবুও রেহাই পেলেন না অভিনেতা।

ছবি : সংগৃহিত

উল্লেখ্য, করোনার দ্বিতীয় ঢেউ সম্প্রতি আছড়ে পড়েছে ভারতে। দেশের মধ্যে মহারাষ্ট্রের করোনা পরিস্থিতিই সবেচেয়ে বেশি বিপদ্দজনক। একাধিক বলিউড তারকাও করোনার গ্রাসে পড়েছেন। দুদিন আগেই আলিয়া ভাটের করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে এসেছে। কার্তিক আরিয়ান, আমির খান, মিলিন্দ সোমানের মতো তারকারা সম্প্রতি কোভিড-১৯ এর শিকার হয়েছেন।

তথ্য সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

Related posts

করোনায় আক্রান্ত পদ্মা নদীর মাঝির ‘কপিলা’ খ্যাত অভিনেত্রী

News Desk

মামলা করলেন শিল্পা শেঠি

News Desk

চুয়াডাঙ্গা করোনায় ২৪ ঘণ্টায় ৬ জনের মৃত্যু

News Desk
Bednet steunen 2023