free hit counter
আবারও সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সালমান খান
বিনোদন

আবারও সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সালমান খান

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা সালমান খান। দুর্দান্ত অভিনয় এবং অসাধারণ ব্যক্তিত্ব দিয়ে সিনেমাপ্রেমীদের মাঝে আকাশচুম্বী জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। তবে সিনেমার হিরোগিরির পাশাপাশি বাস্তব জীবনেও সালমান সত্যিকারের নায়ক। তার মানবিকতা বরাবরই প্রশংসনীয়৷

তাকে দেখা যায় নানা ক্রান্তিলগ্নে সুবিধাবঞ্চিতদের পাশে এসে দাঁড়াতে। তার দাতব্য প্রতিষ্ঠান বিং হিউম্যান গতবছরের করোনার প্রথম ধাপ থেকেই ভারতের সুবিধাবঞ্চিত নানা অঞ্চলের মানুষের সাহায্য সহযোগিতার কাজে এগিয়ে গিয়েছে। বিং হিউম্যান তার ধারাবাহিকতা ধরে রেখেছে চলতি বছরেও।

ভারতে করোনা দ্বিতীয় ঢেউয়ের এই সময়েও কাজ করে যাচ্ছে সালমানের প্রতিষ্ঠানটি। করোনার সম্মুখযোদ্ধা যেমন ডাক্তার, পুলিশ, বিএমসি স্টাফসহ অনেকের জন্যই খাদ্যদ্রব্যসহ অন্যান্য সাহায্য-সহযোগিতা পাঠাচ্ছেন সালমান খান।

গণমাধ্যমের সঙ্গে আলাপকালে যুবসেনা দলনেতা রাহুল কামাল জানান, ‘করোনার এই দ্বিতীয় ধাপে সালমান বর্তমানে ফ্রন্টলাইন যোদ্ধাদের নিয়ে বেশ চিন্তিত। দীর্ঘ পরিসরে কাজ এবং কাজ শেষে কোয়ারেন্টাইনসহ নানা মারপ্যাঁচে জীবন যাপন করায় ফ্রন্টলাইন যোদ্ধাদের জন্য নানা সুযোগ-সুবিধা দিচ্ছে সালমান। করি এবং জুহুল অঞ্চলের এই ফ্রন্টলাইন যোদ্ধাদের মাঝে ইতিমধ্যেই খাবারসহ নানা ধরনের প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিয়েছে সালমানের বিং হিউম্যান। সালমানের এই খাবার প্যাকেটে রয়েছ চা পাতা, বিশুদ্ধ পানি, বিস্কুট, পাভ ভাজিসহ আরো নানা কিছু।

Related posts

বাবা দুইশত কোটি টাকার মালিক, তবুও অর্থ সংকটে শ্রুতি

News Desk

সব অডিশনে ব্যর্থ তাপসী পান্নু

News Desk

বলিউডে মুসলিম অভিনেতারা বৈষম্যের শিকার কিনা, প্রশ্ন নাসিরুদ্দিনের

News Desk