কিছুদিন আগেই কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট স্থগিত হয়েছে। অভিযোগ উঠেছিল, রাজ্যের বিধানসভার নির্বাচন শেষে পশ্চিমবঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আপত্তিজনক মন্তব্য করেছিলেন তিনি। এছাড়াও তৃণমূলের বিরুদ্ধে তীব্র সমালোচনা করেছেন এই বলিউড অভিনেত্রী।

শুধু তাই নয়, সামাজিক মাধ্যমে কুরুচিকর ও বিভ্রান্তিমূলক তথ্য তুলে ধরার অভিযোগে কঙ্গনার বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। এতকিছুর পরেও চুপ বসে নেই বলিউড ‘বিতর্কিত কুইন’। আবারও মমতা বন্দ্যোপাধ্যায়কে আপত্তিকর ভাষায় আক্রমণ করলেন তিনি।

তৃণমূলের মুখপাত্র ঋজু দত্ত কঙ্গনার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছিলেন। তা গ্রহণ করেন উল্টোডাঙা থানার ওসি কান্তিময় বিশ্বাস। কিন্তু এতেও লাভ হয়নি। উল্টো আবারও ইনস্টাগ্রামে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে লিখেছেন তিনি।

কঙ্গনা ইনস্টাগ্রামে লেখেন, ‘একাধিক মামলা আর এফআইআর করে আমায় ভয় দেখানো যাবে না। বাংলায় একের পর এক খুনের জন্য কোনও পদক্ষেপ করতে পারেনি কেন্দ্র। লাখে লাখে হিন্দুরা বাংলা থেকে পালিয়ে আসছে। সেসব আটকাতে পারছে না।’

তিনি আরও লেখেন, ‘আর আমি মৃত্যুমিছিল নিয়ে সরব হয়েছি বলে মমতার সেনারা আমার মুখ বন্ধ করার চেষ্টা করছে। দেশে কেন তথাকথিত ডানপন্থীরা এত দুর্বল? এদের আসলে কোনও ক্ষমতা আছে কি?’

উল্লেখ্য, এবার পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের পর মমতা বন্দ্যোপা‌ধ্যায়কে রাবণের সঙ্গে তুলনা করা থেকে শুরু করে বাংলাকে কাশ্মীরের সঙ্গে তুলনা করেছেন কঙ্গনা। এমনকি এ রাজ্যে তিনি রাষ্ট্রপতি শাসন জারি করার দাবি জানান কেন্দ্রীয় সরকারের কাছে।

Related posts

কবীর সুমনের গানের অনুষ্ঠানের অনুমতি দেয়নি পুলিশ

News Desk

করোনায় আক্রান্ত হলেন বলিউডের নায়িকা কঙ্গনা রানাউত

News Desk

ট্রোলারদের পাল্টা জবাব দিলেন ইমন-লোপামুদ্রা

News Desk

Leave a Comment