Image default
বিনোদন

আবারও কি শংকর চরিত্রে ফিরছেন দেব

সম্প্রতি শুরু হয়েছে দেব অভিনীত অভিজিৎ সেনের সিনেমা ‘প্রধান’এর শুটিং। এর মধ্যেই টালিউডে ঘুরছে নতুন খবর। আবারও প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ-এর সিনেমায় ফিরছেন দেব। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, দেবের কাছ থেকে প্রাথমিক সম্মতি পেয়ে প্রযোজনা প্রতিষ্ঠান। শিগগিরই হতে পারে সিনেমাটির ঘোষণা।

দু’বছর আগে এসভিএফ প্রযোজিত ‘গোলন্দাজ’ সিনেমায় অভিনয় করেছিলেন দেব। এরপর তাদের ব্যানারে ‘রঘু ডাকাত’ সিনেমার ঘোষণা দিয়েছিলেন দেব। কিন্তু এখন পর্যন্ত প্রকল্পটি আলোর পথ দেখেনি। দেব কি তা হলে নতুন কোনও সিনেমা করতে রাজি হয়েছেন, না কি পুরোনো কোনও ছবির সিকুয়েল দেখা যাবে তাঁকে?

এসভিএফ-এর সঙ্গে দেবের এখনো পর্যন্ত সব থেকে বড় ফ্র্যাঞ্চাইজি ‘চাঁদের পাহাড়’। কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত সিনেমাটি ২০১৩ সালে মুক্তি পায়। এর চার বছর পর মুক্তি পায় এর সিকুয়েল ‘আমাজন অভিযান’।

 শংকরের চরিত্রে দেব। ছবি: সংগৃহীত আনন্দবাজারের প্রতিবেদন থেকে জানা গেছে, প্রযোজকেরা এবার সিনেমাটির তৃতীয় কিস্তির পরিকল্পনা করেছেন। তাহলে কি শংকরের চরিত্রে আরও এক বার প্রস্তাব গেছে দেবের কাছে। পরিচালক হিসাবে কমলেশ্বরের নাম উঠে আসলেও। এই প্রসঙ্গে অভিনেতা বা পরিচালক কোনো কিছু নিশ্চিত করেনি।

এ মাসেই মুক্তি পেয়েছে দেব অভিনীত সিনেমা ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’। সিনেমাটি নিয়ে দর্শক মহলে উৎসাহ দেখা গেলেও দ্বিতীয় সপ্তাহে আশানুরূপ ব্যবসা করতে পারেনি এটি। আপাতত দেব ‘বাঘাযতীন’ এবং ‘প্রধান’ সিনেমা নিয়ে ব্যস্ত আছেন। এর মধ্যে আবার আগামী বছর সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনাতেও একটি সিনেমা করার কথা রয়েছে তাঁর।

Source link

Related posts

‘বিয়ে করিনি, আংটিও পরিনি’

News Desk

মাদকে আসক্তির প্রশ্নে যা জানালেন শ্রুতি হাসান

News Desk

আসছে ‘থ্রি সিক্সটি ফাইভ ডেজ’র দ্বিতীয় কিস্তি

News Desk

Leave a Comment