Image default
বিনোদন

আবারও কি মা হতে চলেছেন রানী?

কয়েক বছর ধরেই কিছুটা লাইমলাইটের বাইরে থাকছেন বলিউড অভিনেত্রী রানী মুখার্জি। বিরতি দিয়ে সিনেমা করার পাশাপাশি তারকাদের বিভিন্ন পার্টিতেও খুব একটা দেখা যায় না তাঁকে। তবে স্বামী আদিত্য চোপড়ার সঙ্গে যশরাজ ফিল্মসের দায়িত্ব কাঁধে নিয়ে প্রযোজনায় সময় দিচ্ছেন রানী। 

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, সম্প্রতি রানীকে দেখা যায় মুম্বাইয়ের সিদ্ধি বিনায়ক মন্দিরে। সেখানে করা রানীর একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। এতে দেখা যায়, রানী নিজের স্ফীত পেট ঢেকেছেন ওড়না দিয়ে। আর এই ভিডিও দেখেই নেটিজেনরা মনে করছেন, ফের বুঝি মা হতে চলেছেন অভিনেত্রী। এ ছাড়া বর্তমানে বেশ ঢিলেঢালা পোশাক পরছেন তিনি। আর এসব দেখেই দুয়ে-দুয়ে চার মেলাচ্ছেন অনেকে। ধারণা করছেন, আসতে চলেছে রানী আর আদিত্যর দ্বিতীয় সন্তান।

২০১৪ সালে প্রযোজক আদিত্য চোপড়াকে বিয়ে করেন রানী মুখার্জি। ২০১৫ সালে জন্ম হয় তাঁদের মেয়ে আদিরার। মেয়ের জন্মের আগে থেকেই সিনেমার পর্দা থেকে নিজেকে অনেকটা সরিয়ে নিয়েছেন রানী। 

২০১৪ সালে প্রযোজক আদিত্য চোপড়াকে বিয়ে করেন রানি মুখার্জি। ছবি: ইনস্টাগ্রাম সম্প্রতি কারিনা কাপুরকে নিয়েও এমন চর্চা শোনা যায়। তৃতীয়বার মা হতে চলেছেন কারিনা—এমন গুঞ্জনে উত্তাল ছিল নেট দুনিয়া। সম্প্রতি ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ছবিতে অভিনেত্রীর পেট কিছুটা স্ফীত দেখানোকে কেন্দ্র করে যাবতীয় জল্পনার সূত্রপাত হয়।

Source link

Related posts

ভারত সুন্দরীর মুকুট জিতলেন ১৯ বছরের নন্দিনী

News Desk

তাহসানের ওপর রাগ নেই, রাগ যত আমার ওপর : মিথিলা

News Desk

১০ ফেব্রুয়ারি থেকে যুক্তরাষ্ট্রে ‘মেইড ইন চিটাগং’

News Desk

Leave a Comment