আফজাল হোসেনের অবস্থার উন্নতি, কেবিনে স্থানান্তর
বিনোদন

আফজাল হোসেনের অবস্থার উন্নতি, কেবিনে স্থানান্তর

একুশে পদকপ্রাপ্ত জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা আফজাল হোসেনকে ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে (সিসিইউ) থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। আজকের পত্রিকাকে বিষয়টি নিশ্চিত করেছেন আফজাল হোসেনের বন্ধু অভিনেতা মাসুম বাশার।

আজকের পত্রিকাকে মাসুম বাশার বলেন, ‘আজ সন্ধ্যার দিকে তাঁকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। আমি তাঁর সঙ্গে কথাও বলেছি। অবস্থা আগের চেয়ে বেশ ভালো।’

কয়েক দিন ধরেই নিউমোনিয়ায় ভুগছিলেন তিনি। শারীরিক অবস্থার অবনতি হলে গতকাল সোমবার রাতে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর হার্ট অ্যাটাক হয়। এরপর দ্রুত তাঁকে হাসপাতালের ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে (সিসিইউ) স্থানান্তর করা হয়।

আফজাল হোসেনের অভিনয়জীবনের শুরু মঞ্চে। চারুকলায় পড়ার সময় ঢাকা থিয়েটারের মাধ্যমে মঞ্চে কাজ শুরু করেন তিনি। সত্তরের দশকের শেষ দিকে টিভিতে কাজ শুরু করেন। আশির দশকে হয়ে ওঠেন টিভি নাটকের জনপ্রিয় এক নাম। বিজ্ঞাপন নির্মাতা হিসেবেও আফজাল হোসেনের খ্যাতি আকাশচুম্বী।

অভিনয়ের ধরন, নিজস্ব স্টাইল, নিজেকে উপস্থাপনের ভঙ্গিসহ নানা গুণের কারণে নতুন প্রজন্মের কাছেও অনুকরণীয় হয়ে আছেন আফজাল হোসেন।

Source link

Related posts

গর্ভধারণ নিয়ে বইতে বাইবেলের নাম, কারিনাকে হাইকোর্টের সমন

News Desk

জরিমানা গুনতে হলো পুষ্পারাজকে

News Desk

নয়া দামান খ্যাত তশিবা এবার গাইলেন ‘সিলেটি ফুরি’

News Desk

Leave a Comment