Image default
বিনোদন

আদিপুরুষের রেকর্ড ভাঙল জওয়ান

বলিউড বাদশাহ শাহরুখ খানের সিনেমা ‘জওয়ান’ তেলেগু সুপারস্টার প্রভাসের সিনেমা ‘আদিপুরুষ’-এর সমান তালেই আয় করছিল। তবে মুক্তির তৃতীয় দিনে আদিপুরুষকে টপকে গেছে জওয়ান। বিশ্বজুড়ে বক্স অফিসে শাহরুখের সিনেমার আয় ৩৫০ কোটি রুপিতে দাঁড়িয়েছে। 

অ্যাটলি কুমার পরিচালিত সিনেমাটি মুক্তির পর দুই দিনে সারা বিশ্বে ২৪০ কোটি রুপি আয় করে। প্রভাস অভিনীত আদিপুরুষেরও দ্বিতীয় দিনের আয় ছিল একই সমান। তবে সংলাপ ও রামায়ণের ভুল উপস্থাপনার অভিযোগে সমালোচনা ছড়িয়ে পড়ায় পরদিন থেকেই সিনেমাটি মুখ থুবড়ে পড়ে।

ফিল্ম বাণিজ্য বিশ্লেষক মনোবালা বিজয়াবালান জওয়ান ও আদিপুরুষের ব্যবসা তুলনা করে ছবি দুটির পোস্টার শেয়ার করেন। তিনি লিখেন, ‘#প্রভাস বনাম #শাহরুখখান। #আদিপুরুষ বনাম #জওয়ান।’ দুটিরই বক্স অফিস আয় ২৪০ কোটি রুপি। তবে, তৃতীয় দিনে আদিপুরুষকে ছাড়িয়ে জওয়ানের আয় ৩৫০ কোটি রুপি। এই সময়ে আদিপুরুষের আয় ছিল ৩৪০ কোটি রুপি। 

অ্যাটলি কুমার পরিচালিত জওয়ান সিনেমায় শাহরুখের সঙ্গে আছেন নয়নতারা। তিনি এ সিনেমায় পুলিশের ভূমিকায় অভিনয় করেছেন। এ ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন শাহরুখ। এ ছাড়া আছেন বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি, সুনীল গ্রোভার, রিধি ডোগরা প্রমুখকে। অতিথি চরিত্রে আছেন দীপিকা পাড়ুকোন। সিনেমাটি হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু, মালায়লাম ও কন্নড় ভাষায় মুক্তি পেয়েছে।

Source link

Related posts

প্রেমিকাকে সঙ্গে নিয়ে শ্রাবন্তীর সাথে নির্বাচনী প্রচারণায় ছেলে অভিমন্যু

News Desk

এবারের গ্র্যামির মঞ্চ মাতাবেন যাঁরা

News Desk

রেকর্ড গড়ার অপেক্ষায় ১০ ভারতীয় সিনেমা

News Desk

Leave a Comment